বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করতে ছাত্রলীগ রাজপথে থেকেই মোকাবেলা করে যাচ্ছে – শফিউল আলম চৌধুরী নাদেল

প্রকাশিত:বুধবার, ০৮ নভে ২০২৩ ০৭:১১

বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করতে ছাত্রলীগ রাজপথে থেকেই মোকাবেলা করে যাচ্ছে – শফিউল আলম চৌধুরী নাদেল

সুরমাভিউ:-  বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বিএনপি-জামায়াতের সকল কর্মসূচী জনগণ বর্জন করেছে। এই অবৈধ হরতাল ও অবরোধ জনগণ মানে না। জনগণ চায় শান্তি আর বিএনপি-জামায়াত চায় অশান্তি। তাই তারা দেশে অশান্তি সৃষ্টি করছে। পুলিশকে মারছে, সাধারণ মানুষকে মারছে, জ্বালাও পোরাও করছে। এরা দেশের জন্য রাজনৈতি করে না, দেশের মানুষকে মারার জন্য রাজনৈতি করে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করতে ছাত্রলীগ রাজপথে থেকেই মোকাবেলা করে যাচ্ছে। ছাত্রলীগ সবসময়ই দেশের যেকোন দূর্যোগে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৫ বছরে দেশে যে উন্নয়ন করেছে তা কোন সরকার করতে পারে নি। তাই আবারো আগামী নির্বাচনে জনগণ আওয়ামী লীগ সরকারকে বিপুল ভোটে নির্বাচিত করে চতুর্থবারের মতো সরকার নির্বাচিত করবে।

তিনি বুধবার (৮ নভেম্বর) সিলেট মহানগরীর ঐতিহাসিক কোর্ট পয়েন্টে সকাল সাড়ে ১১টায় দেশব্যাপী অবরোধের নামে বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য, সাধারণ মানুষ ও রাষ্ট্রীয় আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল খালিক, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমেদ সেলিম, সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শুয়েব আহমেদ, মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমদ, মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসর আজিজ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাই বক্ত, সিলেট জেলা যুবলীগের অর্থ সম্পাদক কামরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের উপ সাহিত সম্পাদক সয়েফ উদ্দিন আহমেদ সাবের, মহানগর যুবলীগের উপ-গ্রন্থনা সম্পাদক এহিয়া আহমদ সুমন, মহানগর যুবলীগের উপ শিল্প বাণিজ্য সম্পাদক জিয়াউল হক জিয়া, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের তথ্য প্রযুক্তি সম্পাদক সুব্রত সামন্ত সরকার, মহানগর যুবলীগ নেতা জাকিরুল আলম জাকির, তানভীর আহমেদ, আনা আহমেদ, শাহরিয়ার বখত সাজু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য দেলোয়ার হুসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ