আগুন সন্ত্রাস ছেড়ে নির্বাচনে আসুন পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করবেন না : সৈয়দা জেবুন্নেছা হক

প্রকাশিত:বুধবার, ০৮ নভে ২০২৩ ০৪:১১

আগুন সন্ত্রাস ছেড়ে নির্বাচনে আসুন পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করবেন না : সৈয়দা জেবুন্নেছা হক

সুরমাভিউ:-  আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন জামাত-বিএনপি এদেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশকে ধ্বংস করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। এরা বর্বর এদের জন্ম হয়েছে নিসংসতার মাধ্যমে দেশের স্বাধীনতা সংগ্রামে নারী নির্যাতন সহ জামাত যে ভূমিকা রেখেছিল তা ছিল জঘন্যতম। তাছাড়া বিএনপি জামাত তাদের দোসররা ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শিশু রাসেলসহ পুরো পরিবারকে হত্যার মাধ্যমে পৃথিবীর ইতিহাসে যে কলঙ্কজনক অধ্যায়ের সৃষ্টি করেছিল তাছিল নৃশংসতার ইতিহাস। একাত্তরের পরাজিত বিএনপি জামাত এ দেশকে ধ্বংস করে দিতে চায়। তাই নৃশংস বর্বরতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে জন্য কাজ করতে হবে।

তিনি বলেন আমরা শান্তি চাই শান্তি, উন্নয়ন ও সন্ত্রাসীর বিরুদ্ধে আমাদের এই মানববন্ধন বঙ্গবন্ধু ও শেখ হাসিনা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছেন তাই আগুন সন্ত্রাস ছেড়ে নির্বাচনে আসুন জনগণের কাছে আসুন পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করবেন না।

বিএনপি জামাতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ আয়োজিত সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহানারা বেগম এর সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হেলেন আহমেদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসমা কামরান, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবিনা সুলতানা, ডা. নাজরা চৌধুরী, মাধরী গুন, রোকেয়া আকতার চৌধুরী, অঞ্জনা বিশ্বাস, বিনা সরকার, নাফিয়া বেগম, বীনা তালুকদার, অর্পনা বনিক, মাহমুদা নাজিম রুবি, সালমা বেগম, নাজমা খান,ক্ষমা রানী দে, জান্নাতুল নাসরিন, বদরুন নাহার, পাপড়ী সেন চৌধুরী প্রমূখ।