জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

প্রকাশিত:সোমবার, ০৬ নভে ২০২৩ ১০:১১

জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

সুরমাভিউ:-  বিএনপির অবরোধের নামে সন্ত্রাস, নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রেক্ষিতে করণীয় নির্ধারণে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকদের জরুরি যৌথসভা সোমবার রাত ৯টায় স্থানীয় চৌহাট্টায় অনুষ্ঠিত হয়।

সভায় বিএনপির চলমান অবরোধ, সন্ত্রাস, নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে নিম্ন লিখিত সুচি অনুযায়ী “শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে।

## আগামীকাল ৭ নভেম্বর, মঙ্গলবার, সকাল ১১:৩০ টায় “মুক্তিযোদ্ধা হত্যা দিবস” উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা অনুষ্ঠিত হবে।

## ৮ নভেম্বর, বুধবার, সকাল ১১টায় জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে আম্বরখানা পয়েন্ট এবং ১১:৩০ টায় জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে কোর্ট পয়েন্টে “শান্তি ও উন্নয়ন সমাবেশ” অনুষ্ঠিত হবে।

## ৯ নভেম্বর, বৃহস্পতিবার, সকাল ১১টায় জেলা ও মহানগর শ্রমিক লীগের উদ্যোগে মদিনা মার্কেট পয়েন্ট এবং একই সময়ে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মেন্দিবাগস্থ ল’ কলেজের সামনে “শান্তি ও উন্নয়ন সমাবেশ” অনুষ্ঠিত হবে।

উল্লেখিত সকল কর্মসূচিতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি এজাজুল হক এজাজ, মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম রুমেল, জেলা কৃষক লীগের সভাপতি শাহ মোহাম্মদ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামসুল ইসলাম, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, জেলা মহিলা লীগের সভাপতি এড. সালমা সুলতানা, সাধারণ সম্পাদক হেলেন আহমেদ, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানারা বেগম, সাধারণ সম্পাদক আসমা কামরান, জেলা যুব লীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামীম আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শীলা, সাধারণ সম্পাদক হাকীম দিনা আক্তার, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, মহানগর তাঁতীলীগের সভাপতি নোমান আহমদ, সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি এডভোকেট আব্দুল মালিক, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ