এভারগ্রীন সিলেটের মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার, ০৬ নভে ২০২৩ ০৯:১১

এভারগ্রীন সিলেটের মাসিক সভা অনুষ্ঠিত

সুরমাভিউ:- “প্রত্যুষে হাঁটি, সুস্থ সবল থাকি।” এই প্রতিপাদ্যকে উপজীব্য করে সামাজিক সংগঠন এভারগ্রীন সিলেট এর এক মাসিক সভা গত ৬ নভেম্বর রবিবার সন্ধ্যা ৭টায় নগরীর লালাদিঘির পারে অনুষ্ঠিত হয়েছে।

এভারগ্রীন সিলেটের সভাপতি, রূপালী ব্যাংকের প্রাক্তন ম্যানেজার বিষ্ণু প্রসাদ ভট্টাচার্য্যরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিনয় ভূষণ তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি, বাংলাদেশ ব্যাংক সিলেটের যুগ্ম পরিচালক জ্যোতি মোহন বিশ্বাস, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কবি সুবোধ রঞ্জন দাশ, ইঞ্জিনিয়ার রতন দেবনাথ, তপন কুমার রায়, সহ সম্পাদক অবসরপ্রাপ্ত স্বাস্থ্য সহকারী বাসন্তী নন্দী, ফার্মাসিস্ট বিশ্বজিৎ রায়, সাংগঠনিক সম্পাদক সংগীত শিল্পী দিপালী তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক অবসরপ্রাপ্ত পরিসংখ্যানবিদ মীনা দাস, কোষাধ্যক্ষ সংগীত শিল্পী তমালী চক্রবর্ত্তী, মহিলা বিষয়ক সম্পাদিকা দোলন রাণী রায়, কার্যনির্বাহী সদস্য অব: শিক্ষক বিকাশ গোস্বামী, অব: প্রধান শিক্ষক জন্টু দাশ, টেইলার জয়ন্তী গোস্বামী, রাখী রায়, কাশীনাথ দাশ প্রমুখ।
সভায় সংগীত পরিবেশন করেন বিষ্ণু প্রসাদ ভট্টাচার্য্য, সুবোধ রঞ্জন দাশ, বিকাশ গোস্বামী, বিশ্বজিৎ রায়, দিপালী তালুকদার, তমালী চক্রবর্ত্তী, জয়ন্তী গোস্বামী, প্রত্যাশা বিশ্বাস প্রমুখ।
অনুষ্ঠানে চা-চক্রের পাশাপাশি ধামাইল সংগীত পরিবেশন করেন সদস্যবৃন্দ এবং ঢোলকে সঙ্গত দেন জ্যোতি মোহন বিশ্বাস।
সভায় সকলকে সুস্থ ও সবল থাকতে নিয়মিত প্রত্যুষে শয্যা ত্যাগ করতে এবং হাঁটা ও ব্যায়াম করার উপর গুরুত্বারোপ করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ