সেরা আলোকচিত্রী আনিস ও মামুনকে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সংবর্ধনা

প্রকাশিত:রবিবার, ০৫ নভে ২০২৩ ০৭:১১

সেরা আলোকচিত্রী আনিস ও মামুনকে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সংবর্ধনা

সুরমাভিউ:-  বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির কার্যানির্বাহী কমিটির সদস্য আনিস মাহমুদ দৈনিক প্রথম আলো’র দেশসেরা আলোকচিত্রী মনোনীত হওয়া ও এসোসিয়েশনের সদস্য মামুন হোসেন বাংলাদেশ প্রেস ফটো কনটেস্ট-২০২৩’র প্রতিযোগিতায় রাজনৈতিক ক্যাটারিতে প্রথম স্থান অর্জন করায় বাংলাদেশ ফটো জানালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি (বিপিজেএ)’র পক্ষ থেকে শনিবার (৪ নভেম্বর) রাতে এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্রথম আলোর আলোকচিত্রী আনিস মাহমুদ ও খবরের কাগজের আলোকচিত্রী মামুন হোসেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী, সহ-সাধারণ সম্পাদক শাহীন আহমদ, কোষাধ্যক্ষ মাহমুদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য্য, সদস্য মামুন হাসান, দুলাল হোসেন, শেখ আব্দুল মজিদ, এইচ এম শহিদুল ইসলাম, শিপন আহমদ, আব্দুল খালিক প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ