কানাইঘাটে ২ হাজার পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত:রবিবার, ০৫ নভে ২০২৩ ০৯:১১

কানাইঘাটে ২ হাজার পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কানাইঘাট প্রতিনিধি:-  কানাইঘাটে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ সুমন চন্দ্র শীল ও আশিক মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আজ রবিবার সকাল ১০টার দিকে উপজেলার চতুল বাজারে চেকপোষ্ট বসিয়ে কানাইঘাট থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সুমন চন্দ্র শীল ঢাকার ধামরাই থানার বৈন্যা পশ্চিমপাড়া গ্রামের সুনিল চন্দ্র শীলের পুত্র, তবে বর্তমানে সে গোয়াইনঘাট উপজেলার পাথরটিলা গ্রামে বসবাস করে। অপর আসামী আশিক মিয়া গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল ৮ম খন্ড গ্রামের মজনু মিয়ার পুত্র।

এ বিষয় কানাইঘাট থানার মিডিয়া অফিসার এসআই দেবাশীষ শর্ম্মা এক প্রেস নোটে জানিয়েছেন এসআই সোহেল মাহমুদ সকালে একদল পুলিশ নিয়ে জরুরী মোবাইল ডিউটিতে ছিলেন।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, জকিগঞ্জ থেকে দুইজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে লাল রংয়ের একটি মটর-সাইকেল যোগে কানাইঘাট হয়ে দরবস্তের দিকে যাচ্ছে। এতে কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অলক কান্তি শর্ম্মার নির্দেশনায় থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চতুল বাজার সিএনজি স্ট্যান্ড নামক স্থানে চেকপোষ্ট বসিয়ে তাদের আটক করেন। পরে তাদের মটর-সাইকেল ও দেহ তল্লাশী করে পুলিশ। একপর্যায়ে সুমন চন্দ্র শীল তার পরনে প্যান্টের নিচে আন্ডার থেকে বের করে একটি কাগজের বক্স বের করে পুলিশের হাতে তুলে দেয়। সেখানে থাকা ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে পুলিশ এ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এবং তাদের বহনকারী লাল রংয়ের মটর-সাইকেল ও ৪টি মোবাইল ফোন জব্দ করেন।

এছাড়াও প্রেসনোটে জানানো হয়েছে যে, গ্রেফতারকৃত সুমন চন্দ্র শীল ও আশিক মিয়া দীর্ঘদিন থেকে জকিগঞ্জের ভারতীয় সীমান্তবর্তী করিমগঞ্জ এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করেন, পরে সে গুলো গোয়াইনঘাটের জাফলং পর্যটন এলাকায় বিক্রি করেন। এ ঘটনায় গ্রেফতারকৃত দুইজনকে আসামী করে থানার এসআই সোহেল মাহমুদ বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। থানার মামলা নং ০৩।

এ সংক্রান্ত আরও সংবাদ