সিলেটে ক্রেতাদের সব ধরণের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে মাসালা বাজার: মেয়র আরিফ

প্রকাশিত:শুক্রবার, ০৩ নভে ২০২৩ ১০:১১

সিলেটে ক্রেতাদের সব ধরণের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে মাসালা বাজার: মেয়র আরিফ

সুরমাভিউ:-  সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেটের ক্রেতাদের সব ধরণের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে মাসালা বাজার সুপার শপ। ক্রেতারা এক সাথেই এই সুপার শপে সব ধরনের সুযোগ সুবিধা পাচ্ছেন। ক্রেতাদের সব ধরনের সুযোগ সুবিধা দিলে ব্যবসার যেমন উন্নতি হয়, তেমনি লাভবানও হওয়া যায়। আমি এই সুপার শপের উন্নতি কামনা করছি।

তিনি শুক্রবার (৩ নভেম্বর) নগরীর ফাজিলচিশত এলাকায় ইংল্যান্ডের ব্রান্ড মাসালা বাজার সুপার শপ’র ২য় শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় সিলেট সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ক্রেতাদের সুযোগ সুবিধা দিয়ে ব্যবসা পরিচালনা করলে সুনাম অর্জন করা যায়। পণ্যের মধ্যে অতিরিক্ত মোনাফা অর্জন না করে সীমিত মুনাফা করে ব্যবসা করলে সফলতা পাওয়া যায় এবং সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করে যেতে হবে। সুপার শপ ব্রান্ড মাসালা বাজার ক্রেতাদের সব ধরণের সুযোগ সুবিধা দেওয়ায় সিলেটে জনপ্রিয় হয়ে উঠেছে। আমি আশা করি ক্রেতারা স্বল্প মূল্যে এই সুপার শপ থেকে সবধরণের পণ্য ক্রয় করতে পারবেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউরো ফুডস গ্রুপের চেয়ারম্যান শাহ সেলিম হোসেন, প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর সাহাব আলী, ইউরো ফুডস গ্রুপ বাংলাদেশ এর অপারেশন ডিরেক্টর শেখ শফিউল আলম, এক্সিকিউটিভ ডাইরেক্টর শাহ আসাদ আলী, মাসালা বাজার বাংলাদেশের ম্যানেজার জসিম উদ্দিন, স্টোর ম্যানেজার রাজিব কৈরী।

মাসালা বাজার সুবিদাবাজার আউটলেটের উদ্বোধন ও উপশহর আউটলেটের ২য় বর্ষপূর্তি উপলক্ষে ক্রেতারা পণ্য ক্রয় করলে র‌্যাফেল ড্র এর মাধ্যমে বিজয়ীরা জিতে নিতে পারবেন মোটর সাইকেল, এলইডি টিভি, বাইসাইকেল, ব্লেন্ডার, গিফট ভাউচার সহ আকর্ষনীয় পুরস্কার। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ