মৌলভীবাজারে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত:শুক্রবার, ০৩ নভে ২০২৩ ০৬:১১

মৌলভীবাজারে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক:-  মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই আব্দুল মজিদ চৌধুরী এডুকেশন ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্যোগে দিনব্যাপী ফ্রী চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।
বৃহস্পতিবার স্হানীয় কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গণে প্রায় তিন শতাধিক রোগীকে এই সেবা প্রদান করা হয়। গোরারাই গ্রামের ইংল্যান্ড প্রবাসী ডাক্তার এবাদুর রহমান চৌধুরীর (জি পি) এর সার্বিক তত্ত্বাবধানে ও তিনি নিজে সহ চার ডাক্রার ঐ এলাকার সাধারন লোকজন কে স্বাস্থ্যসেবা দেন। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত মৌলভীবাজার(গোরারাই) ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।
মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই,আব্দুল মজিদ চৌধুরী এডুকেশন ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্ভুগে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা ও ঔষদ বিতরন করা হয়।বৃহস্পতিবার স্হানীয় কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গনে প্রায় তিন শতাধীক রোগী কে এই সেবা প্রধান করা হয়। গোরারাই গ্রামের ইংল্যান্ড প্রবাসী ডাক্তার এবাদুর রহমান চৌধুরীর(জি পি) সার্বিক তত্তাবধানে ও তিনি নিজে সহ চারজন চিকিৎসক  ঐ এলাকার সাধারণ লোকজনকে স্বাস্থ্যসেবা দেন।
এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডাঃ এবাদুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা আশরাফ ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১নং খলিলপুর ইউনিয়ন চেয়ারম্যান আবু মিয়া চৌধুরী।
বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ, ডাঃ জহিরুল ইসলাম জয়, ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি লতিফুর রহমান, গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের  সাবেক সভাপতি আব্দুল মুমিন, হাফেজ জুবায়ের আহমেদ।
আয়োজকরা জানিয়েছেন, এখন থেকে প্রতি মাসে একদিন এই ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে এবং ঔষধ বিতরণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ