২০৪১ সালে উন্নত বাংলাদেশ গঠনে সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে : এড. নাসির উদ্দিন খান

প্রকাশিত:বুধবার, ০১ নভে ২০২৩ ০৭:১১

২০৪১ সালে উন্নত বাংলাদেশ গঠনে সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে : এড. নাসির উদ্দিন খান
সুরমাভিউ:-  সিলেট জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, রেডক্রিসেন্ট সোসাইটি সব সময় মানবতার কল্যানে কাজ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশকে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। পিছিয়ে পড়া জনগোষ্টির এগিয়ে নিতে দুস্থ অসহায় মানুষের কল্যানে বিভিন্ন ধরনের ভাতা প্রদানের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন সেই ধারাবাহিকতা বজায় রেখে ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গঠনে আমাদের সবাইুকে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে তাহলে আমাদের কাংখিত উন্নয়ন ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গঠন সম্ভব।
রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের  উদ্যোগে পিপিপি প্রকল্পের অধীনে প্রাথমিক চিকিৎসা সরঞ্জাম, সন্ধান ও উদ্ধার উপকরন হস্তান্তর এবং মশারী বিতরন কার্য্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
১লা নভেম্বর দুপুরে রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে দক্ষিন সুরমার কেন্দ্রীয় বাস টার্মিনালের হল রুমে পাইলট পোগ্রাম্যাটিক পার্টনারশীপ প্রকল্প (পিপিপি) প্রকল্পের অধীনে ২৬নং ওয়ার্ডে প্রাথমিক চিকিৎসা সরঞ্জাম, সন্ধান ও উদ্ধার উপকরন হস্তান্তর এবং চলমান ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় জরুরী ভিত্তিতে মশারী বিতরন কার্য্যক্রম অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের সভাপতিত্বে ও পিপিপি প্রকল্পের ফিল্ড অফিসার আব্দুর রাকিব সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ, সিলেট ইউনিটের নির্বাহী কমিটির সদস্য সুয়েব আহমদ, মোঃ মজির উদ্দিন।
২৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আজীবন সদস্য আব্দুল বাতিন ফয়সল, আজীবন সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, আজীবন সদস্য মিজানুর রহমান, আজীবন সদস্য আব্দুর রব হাজারী, আজীবন সদস্য মাসুদ খান, ডেনিস রেড ক্রস প্রতিনিধি ও  সিলেট ইউনিট কমিউনিটি অর্গানাইজার আবদুল ওয়াহাব, যুব প্রধান পলাশ গুন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ