শ্রীমঙ্গলে জাতীয় যুব দিবস উদযাপন

প্রকাশিত:বুধবার, ০১ নভে ২০২৩ ০৬:১১

শ্রীমঙ্গলে জাতীয় যুব দিবস উদযাপন
নিজস্ব প্রতিবেদক:-  শ্রীমঙ্গলে নানান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় দিবস যুব দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে। এ বছর দিবসটির মূল প্রতিপাদ্য ছিল “স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”।
বুধবার (১ নভেম্বর) সকাল ১১ টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও উপজেলা প্রাঙ্গণে এসে শেষ হয় শোভাযাত্রা। পরে অতিথিরা সবাই উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় অংশ নেন।
শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এর যৌথ আয়োজনে যুব দিবসের অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার
করের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, প্রানী সম্পদ কর্মকর্তা কর্ণ চন্দ্র মল্লিক, এমসিডার শ্রীমঙ্গলের কো-অর্ডিনেটর তহিরুল ইসলাম মিলন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আছাদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, কৃষি অফিসার মহিউদ্দিন, বীরমুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়, মৎস অফিসার ফারাজুল কবীর, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেল  সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।
অনুষ্ঠান শেষে যুব উদ্যোক্তাদের মাঝে চেক ও কম্পিউটার
সহ বিভিন্ন খাতে যারা প্রশিক্ষণ নিয়েছে তাদের মধ্যে সনদ
ও সম্মানি ভাতা বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ