সিলেটে খেলার মাঠে মেলা বন্ধের দাবিতে মানববন্ধন মেলা বন্ধ না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি

প্রকাশিত:বুধবার, ১৮ অক্টো ২০২৩ ০৯:১০

সিলেটে খেলার মাঠে মেলা বন্ধের দাবিতে মানববন্ধন মেলা বন্ধ না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি

সুরমাভিউ:-  সিলেট নগরীর শাহজালাল উপশহরের খেলার মাঠে মেলা বন্ধের দাবিতে বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) উপশহরের আই বøকস্থ খেলার মাঠে শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের উদ্যোগে বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষের অংশগ্রহনে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের খামখেয়ালিপনায় হাজার হাজার শিশু-কিশোর ও তরুনদের খেলাধুলা প্রায় ধ্বংসের পথে। এই মাঠে মেলার অনুমতি দিলে উপশহরের সচেতন নাগরিকরা গোটা সিলেটবাসীকে সাথে নিয়ে আন্দোনে ঝুিপয়ে পড়ার মতো হুশিয়ারি করেন। বক্তারা আরো বলেন, আইন অনুযায়ী খেলার মাঠে খেলা ছাড়া অন্য কোনো কাজে ব্যবহার বা ভাড়া দেয়া দন্ডণীয় অপরাধ। খেলার মাঠে মেলা হলে মাঠের পুরো অবকাঠামো ক্ষতিগ্রস্থ হওয়ার পাশাপাশি এলাকায় চুরি ছিনতাই সন্ত্রাস, জুয়াসহ বিভিন্ন অপকর্মের মতো কর্মকান্ড বৃদ্ধি পায়। মাঠে দুদিকে দুটি মসজিদ, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন প্রতিষ্ঠানের কার্যক্রমে ব্যাঘাত সৃষ্টি হয়। তাই এই মাঠে কোনোভাবে মেলার আয়োজন না করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান বক্তারা।

শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি শফিকুল হক’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. দিদার হোসেন রুবেল এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কাউন্সিলর অ্যাডভোকেট সালেহ আহমদ সেলিম, পরিষদের সাধারণ সম্পাদক কাজি মুজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি এ.কে.এম. বদরুল আমিন হারুন, আফতাব উদ্দিন, প্রফেসর ড. হাসমত উল্লাহ, আব্দুল খালিক, আব্দুস সালাম, মুহির আলী, অজি কাওসার, মামুনুর রশীদ লিটন, সোহরাব আলী, মো. আলম, ফরিদ উদ্দিন, খালিকুর রহমান, কাওসার আহমদ টিপু, সৈয়দ নূর, জুনেদ আহমদ, জাকির হোসেন, হাসিব আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ