সাইফের সঙ্গে যে শূন্যতা কষ্ট দেয় কারিনাকে

প্রকাশিত:বুধবার, ১৮ অক্টো ২০২৩ ১০:১০

সাইফের সঙ্গে যে শূন্যতা কষ্ট দেয় কারিনাকে

বলিউডের সুখী দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। ক্যারিয়ারে তারা দুজনেই সফল। তবে ঘটনাচক্রে বক্স অফিসে তাদের কোনো হিট সিনেমা নেই। বিষয়টি কারিনাকে কষ্ট দেয়। সম্প্রতি সেই বিষয়ে মুখ খুলেছেন কারিনা কাপুর।

মিড ডে-কে দেওয়া সাক্ষাতকারে কারিনা বলেন, ‘তাশান’, ‘এজেন্ট বিনোদ’-এর মতো ছবিতে আমি আর সাইফ একসঙ্গে কাজ করেছি, ছবিগুলো দুর্দান্ত। কিন্তু বক্স অফিসে এগুলো সফল নয়, এটা আমার কাছে সত্যিই খারাপ লাগার বিষয়। আমি সাইফকেও এ কথা বলি যে, আমি ওর সঙ্গে কাজ করতে চাই। কারণ আমি মনে করি সাইফ সেরা শিল্পীদের মধ্যে একজন।

এই নায়িকা আরও বলেন, একই সঙ্গে সাইফ যেমন বাণিজ্যিক ছবি করেছেন, তেমনই লাল কাপ্তানের মতো ভিন্নধারার ছবিতেও কাজ করেছেন।

তবে কারিনার সঙ্গে কাজ নিয়ে সাইফের কী প্রতিক্রিয়া- এ বিষয়ে কারিনা বলেন, সাইফ চায় ও যে ছবিই করুক, তাতে নিজের সেরাটা দিতে। আমি যদি সাইফের সঙ্গে কাজ করি, তাহলে আমিও যেন সেরাটাই দিই, তেমনটাই চায় সাইফ। আর আমি যদি আমার পছন্দের কারোর সঙ্গে কাজ করি, তাহলে ওর ভাবখানা হয় যে- জানি না এটা কেমন হতে চলেছে।

একই সাক্ষাতকারে শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হন কারিনা। তিনি বলেন, শাহরুখ হলেন সিনেমার বাদশাহ। যদিও আমার মাঝে মাঝে এই তকমাটাও ওর জন্য কম বলে মনে হয়। সালমান খান প্রসঙ্গে কারিনা বলেন, ওর সবকিছু ব্যক্তিত্ব, স্টারডমের ওপর নির্ভর করে। আমির খানকে নিয়ে কারিনা বলেন, ও ভীষণই মনোযোগী। কোনো চরিত্র করলে তাতেই ডুবে থাকে, আচ্ছন্ন হয়ে থাকে। কাজের বাইরে বের হতে পারে না আমির।