সিলেটে ৭ দফা দাবিতে শিবিরের বিক্ষোভ মিছিল, আটক ৩

প্রকাশিত:বৃহস্পতিবার, ১২ অক্টো ২০২৩ ১১:১০

সিলেটে ৭ দফা দাবিতে শিবিরের বিক্ষোভ মিছিল, আটক ৩

সুরমাভিউ:-  সিলেট নগরীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৭ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন এবং নিরাপদ ক্যাম্পাস নিশ্চিতসহ ৭ দাবিতে বৃহস্পতিবার নগরীর আম্বরখানা-সুবিদবাজার সড়কে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় শিবির নেতাকর্মীদের হাতে জাতীয় পতাকা দেখা গেছে। মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবিরের দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম।

এদিকে মিছিল শেষে নগরীর রাজারগলি এলাকা থেকে শিবিরের ৩ কর্মীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার পরিদর্শক সুমন চৌধুরী।

আটক ৩ জন হচ্ছেন- আলমগীর হোসেন, রেজউল কিবরিয়া ও তালহা বিন আলমগীর।

শিবিরের সিলেট মহানগর শাখার সভাপতি সিদ্দিক আহমদের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, দেশ ও জাতি ইতিহাসের চরম এক ক্রান্তিকাল অতিবাহিত করছে। জাতির এই কঠিন সময়ে গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষেরর ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে ছাত্রশিবির ঘরে বসে থাকতে পারেনা।

তারা আরও বলেন, অবিলম্বে সরকারকে ছাত্রশিবির ঘোষিত ৭ দফা দাবি মেনে নিতে হবে।

বিক্ষোভ মিছিলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি), জেলা পশ্চিম, জেলা পূর্ব, সুনামগঞ্জ, মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলা শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ