সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত:বুধবার, ০৪ অক্টো ২০২৩ ০৭:১০

সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সুরমাভিউ:-  আধ্যাত্মিক নগরী সিলেটে বর্ণিল আয়োজনের মাধ্যমে দেশের অন্যতম শীর্ষ স্থানীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) মিলনায়তনে গতকাল বুধবার দুপুর ১২টায় আমাদের সময় প্রতিনিধি ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আবুল হোসেনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয় আনুষ্ঠানিকতা।

দৈনিক আমাদের সময় পত্রিকার ১৯তম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়। কেক কাটা শেষে ইমজার সভাপতি ও যমুনা টেলিভিশনের সিলেটের ব্যুরো চিফ মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে ও দৈনিক আমাদের সময় পত্রিকার ফটো সাংবাদিক আকরাম হোসেনের পরিচালনায় পত্রিকাটির পথচলা নিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরিফ বলেন, পত্রিকাটি গত ১৯বছরে এ দেশের কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আমাদের সময় পত্রিকা তার নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে দেশের সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি সহ অতিথিবৃন্দ পত্রিকাটির উত্তোরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) সাদেক কাওছার দস্তগীর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, ইমজার সাধারণ সম্পাদক ও এখন টিভির সিলেট ব্যুরো প্রধান গুলজার আহমদ, সিলেট চেম্বারের পরিচালক মুজিবুর রহমান মিন্টু, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা, ইমজার সাবেক সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও আশরাফুল কবির।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক জৈন্তাবার্তার সম্পাদক ও ভোরের কাগজ সিলেটের ব্যুরো চিফ ফারুক আহমদ, ডিবিসি টেলিভিশন সিলেটের ব্যুরো চিফ প্রত্যুষ তালুকদার, সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও ডেইলি স্টারের স্টাফ ফটোগ্রাফার শেখ আশরাফুল ইসলাম নাসির, এসএমপির ইন্সপেক্টর শহিদুর রহমান, সময় টেলিভিশন সিলেটের স্টাফ রিপোর্টার শাহ শরীফ উদ্দিন, যমুনা টেলিভিশন সিলেটের স্টাফ রিপোর্টার নাবিল হোসেন, টেলিভিশন সাংবাদিক টুনু তালুকদার, ভোরের ডাকের সিলেট প্রতিনিধি সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুর রহমান মুক্তা, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি সোহরাব আহমদ, দৈনিক আমাদের সময় পত্রিকার বিজ্ঞাপন প্রতিনিধি সুলেমান আহমদ ও ফটো সাংবাদিক কৃতিশ তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ