সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির মাজার জিয়ারত ও বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত:মঙ্গলবার, ০৫ সেপ্টে ২০২৩ ০৯:০৯

সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির মাজার জিয়ারত ও বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন

সুরমাভিউ:-  সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির মাজার জিয়ারত ও সিলেট সিভিল সার্জন কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বাদ আসর নব-নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের নিয়ে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট নিহত সকল সদস্যদের রুহের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

পরে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে সিলেট সিভিল সার্জন কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশের মানুষের জন্য জীবন বাজি রেখে এই দেশকে স্বাধীনতা এনে দিয়েছেন। সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতবারই ক্ষমতায় আসেন ততবারই দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আজ বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়নের দেশ হিসেবেই পরিচিতি লাভ করেছে। তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মঈনুল ইসলাম খান নিখিল যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করেছেন। তাদের সুযোগ্য নেতৃত্বের কারণে যুবলীগের নেতাকর্মীরা দল ও দেশের জন্য কাজ করে মানবিক যুবলীগ নামে আখ্যা পেয়েছে। এসময় আলম খান মুক্তি সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি দেওয়ায়বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মঈনুল ইসলাম খান নিখিলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেট মহানগর যুবলীগ সব সময় কোনো পদ পদবী আশা না করে দলের জন্য ও দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যে কোন দূর্যোগেই নেতাকর্মীরা তাদের নিজের যতটুকু সামর্থ্য আছে তা দিয়েই অসহায় মানুষের পাশে দাড়ায়।

মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদনকালে পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ