নগর ভবনকে একটি জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত:সোমবার, ২৯ মে ২০২৩ ০৪:০৫

নগর ভবনকে একটি জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

সুরমাভিউ:-  সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী গণসংযোগ অব্যাহত রেখেছেন।

সোমবার (২৯ মে) দুপুরে নগরীর ৮নং ওয়ার্ডের করের পাড়াসহ বিভিন্ন এলাকায় ঘুরে নগরবাসীর সঙ্গে হাত মেলান ও শুভেচ্ছা বিনিময় করেন। গণসংযোগকালে ভোটারদের কাছে দোয়া কামনা করেন তিনি।

গণসংযোগের সময় তিনি নগরবাসীর উদ্দেশে বলেন, ‘জয়ী হলে নগরকে একটি স্মার্ট এবং উন্নত নাগরিক সুবিধার নগরে পরিণত করবো। একই সঙ্গে নগর ভবনকে একটি জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো।’

এসময় তিনি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব শ্রেণী পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে আমিও কথা দিচ্ছি, মেয়র নির্বাচিত হলে সকল শ্রেণী পেশার মানুষের কল্যাণে কাজ করবো।

পথসভায় ও গণসংযোগে তারাপুর সেন্টার কমিটির যুগ্ম আহবায়ক, সিলেট জেলা যুবলীগের নেতা তানবির আহমদ পরিচালনায় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক তপন মিত্র, মানব ও শিক্ষা বিষয়ক সম্পাদক  কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সদস্য, সুদিপ দেব, সাব্বির খান, মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি মাছুম আহমেদ, মহানগর যুবলীগ নেতা এহিয়া সুমন, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, বিশিষ্ট  ব্যবসায়ী করিম উল্লাহ হেলাল, প্রকৌশলী রঞ্জিত কুমার চৌধুরী, মার্চেন্টাইন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট, দেবজ্যোতি মজুমদার রতন, সদর শ্রমিক লীগের সভাপতি মকবুল হুসেন খান, মহানগর যুবলীগের সাবেক সদস্য সৈয়দ গুলজার, সাহেদ আহমদ, মহানগর যুবলীগের নেতা অমল দেব, মতিউর রহমান খান, এহিয়া আহমদ সুমন, সিদ্দার দেব,  ৮নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি কাদির খান, সাধারণ সম্পাদক সাগর সরকার রাজ সহ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ