ঢাকার গাবতলি থেকে শান্তিগঞ্জের প্রতিবন্ধি তরুণী নিখোঁজ

প্রকাশিত:সোমবার, ২৯ মে ২০২৩ ০১:০৫

ঢাকার গাবতলি থেকে শান্তিগঞ্জের প্রতিবন্ধি তরুণী নিখোঁজ

সুরমাভিউ:-  ঢাকার গাবতলি এলাকা থেকে রুপা বেগম (২০) নামে মানসিক প্রতিবন্ধি এক তরুণী ২ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ রুপা বেগম সুনামগঞ্জ শান্তিগঞ্জের মামদপুর এলাকার বাসিন্দা নজরুল ইসলামের মেয়ে। তারা বর্তমানে ঢাকা নারায়ণগঞ্জ সাইনবোর্ড এলাকায় বসবাস করছেন।

জিডি সূত্রে জানা যায়, গত শনিবার (২৭ মে) রাত আনুমানিক ৯টায় পাবনা থেকে ঢাকা গাবতলীতে বাসটার্মিনালে রুপাকে নিয়ে সেন্টমার্টিন সিভিউ ট্রাভেলস এর সামনে দার করিয়ে রেখে তার পিতা দোকান থেকে পানি ও ঔষধ আনতে যান। প্রায় ৩০ মিনিট পর এসে মেয়েকে দেখতে পান না। পরবর্তীতে আশপাশের লোকজন ও আত্মীয়-স্বজনদের বাসা-বাড়িতে খোঁজ-খবর নিয়েও সায়েমের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এমতাবস্থায় সোমবার (২৮ মে) নিখোঁজ তরুণী রুপা বেগমের পিতা নজরুল ইসলাম বাদী হয়ে ঢাকা মেট্রোপলিটন থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রি নং ১৬২৫/২৮-০৫-২০২৩ইং।

নিখোঁজ হওয়ার সময় রুপার পরনে ছিল কালো বোরকা ও চেকের ওরনা। তার গায়ের রং ফর্সা, মুখমণ্ডল গোলাকার, শারীরিক গড়ন মোটামুটি, উচ্চতা ৪ ফুট ২ ইঞ্চি, মাথার চুল ১ ইঞ্জি। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। কেউ যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৭৭৮৩২৩৮৪৭/০১৭৯৫০৬৯১৭০ (রুপার পিতা) অথবা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ