আপনাদের পাশে সেবক হয়ে থাকবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত:সোমবার, ২৯ মে ২০২৩ ১০:০৫

আপনাদের পাশে সেবক হয়ে থাকবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

সুরমাভিউ:-  সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘ ভোট আপনাদের শ্রেষ্ঠ আমানত। যদি আমাকে আপনাদের যোগ্য মনে হয় তাহলে ২১শে জুন ভোটের মাধ্যমে আপনাদের আমানতের সেরা বিনিয়োগ করুন। কথা দিচ্ছি আপনাদের পাশে সেবক হয়ে থাকবো।আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।

সোমবার (২৯ মে)সন্ধ্যায় নগরীর ৩১নং ওয়ার্ডের সেন্টার কমিটির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,নগরীর টেকসই উন্নয়নের জন্য মাস্টারপ্ল্যান করে একটি পরিচ্ছন্ন সবুজ নগরী হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন তিনি।

হাজী আব্দুল হকের সভাপতিত্বে ও পরিচালনা করেন আব্দুস সামাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেন, গত ১০ বছর ধরে সিলেট সিটি করপোরেশনের নাগরিকদের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছে। সিলেটবাসীর জন্য প্রধানমন্ত্রীর মন সবসময় উদার। তাই তিনি কোন কার্পন্য করেন নি। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়, সেই টাকার সদ্ব্যাবহার না হওয়ায় সিলেটবাসীর দুঃখ ঘুচেনি। সেজন্য দায়ী কে? আপনারা সবাই তাকে চিনেন এবং জানেন।

তিনি বলেন, এখন সময় এসেছে সেই দুঃখের অবসান ঘটনোর। প্রধানমন্ত্রী আপনাদের জন্য একজন দারুন উন্নয়নপ্রেমী নেতাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা তার জন্য কাজ করুন। আনোয়ারুজ্জামান মেয়র নির্বাচিত হলে সিলেট নগরবাসীর দুঃখের অবসান হবে ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ছফু আহমদ,সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট সদর উপজেলা আওয়ামী লঅগ নেতা শকত আলী, আজমল আলী নেফুর,ওমর আলী, সাজু মিয়া, আব্দুল আহাদ সুমন, মুহিবুর রহমান, দিলওয়ার হুসেন,মামুন আহমদ, লিটন,ইসলাম উদ্দিন, যুবলীগ নেতা মেহেদী হাসানসহ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ