শ্রমিক মজলিস সিলেট জেলা শাখার কমিটি পূর্ণগঠন সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক সাদিক

প্রকাশিত:রবিবার, ২৮ মে ২০২৩ ০৭:০৫

শ্রমিক মজলিস সিলেট জেলা শাখার কমিটি পূর্ণগঠন সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক সাদিক

সুরমাভিউ:-  সিলেট জেলা শ্রমিক মজলিসের দায়িত্বশীল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মে) বিকেল ৪টায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে এই দায়িত্বশীল সমাবেশের আয়োজন করা হয়।

সিলেট জেলা শ্রমিক মজলিসের সভাপতি মো. আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন এবং সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রহিমের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. আব্দুল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার  সহ  সভাপতি কে এম আব্দুল্লাহ আল মামুন,সিলেট,  জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক  আলহাজ্ব মাওলানা  দিলোওয়ার হোসাইন, জেলা নির্বাহী সদস্য  মাওলানা কে এম রফিকুজ্জামান, জেলা যুব মজলিসের আহবায়ক আহমদ মাহফুজ আদনান।

সমাবেশে সিলেট জেলা শ্রমিক মজলিসের ২০২৩-২০২৪ সেশনের কমিটি অনুমোদন দেয়া হয়। মো. আব্দুল কাইয়ুমকে পূনরায় সভাপতি ও আহমেদুর রহমান সাদিককে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. আব্দুল করিম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি ইকবাল আহমদ, আব্দুস শহীদ, মাওলানা এম এ রহীম, সহ সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, অর্থ সম্পাদক শফিকুর রহমান, অফিস ও প্রচার সম্পাদক হাসান আহমদ চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক ডা. এনামুল হক এনাম, নির্বাহী সদস্য লিটন আহমদ আরমান, ইসলাম উদ্দিন।

এছাড়াও খেলাফত মজলিস উপজেলা শ্রম বিষয়ক সম্পাদকদের জেলা কমিটির নির্বাহী সদস্য রেখে কমিটি পূনর্গঠন করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ