সিলেট হবে বাসযোগ্য আদর্শ নগরী : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত:মঙ্গলবার, ২৩ মে ২০২৩ ১১:০৫

সিলেট হবে বাসযোগ্য আদর্শ নগরী : আনোয়ারুজ্জামান চৌধুরী

সুরমাভিউ:-  সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকরা অতীতের যেকোন সময়ের চেয়ে বর্তমানে আরও বেশী ঐক্যবদ্ধ।

নৌকার জয় নিশ্চিতে প্রত্যেকেই নিজনিজ অবস্থান থেকে কাজ করছেন। অবশ্যই ২১ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আমরা এর সুফল তুলে দিতে সক্ষম হবো। নৌকার জয় হবেই ইনশাল্লাহ। দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই। আমি নির্বাচিত হলে সিলেটকে বাসযোগ্য আদর্শ নগরী হিসাবে গড়ে তুলবো।

তিনি মঙ্গলবার সন্ধ্যায় সিলেট মহানগর আওয়ামী লীগের ২০নং ওয়ার্ড শাখা আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুহিবুর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদরুল হেসেন লিটন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদের যৌথ পরিচালনায় অনুষ্টিত সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন, আমি নির্বাচিত হলে ২০নং ওয়ার্ডে বিদ্যমান সমস্যাগুলো অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করব। প্রতিটি ওয়ার্ডের শিক্ষা ও স্বাস্থ্য সমস্যা এবং বেকারত্ব হ্রাসে বিশেষ পদক্ষেপ গ্রহন ও বাস্তবায়ন করা হবে। খেলাধুলার পরিসর বৃদ্ধিতে বিশেষ গুরুত্ব দিবো। এককথায় বাসযোগ্য একটা আদর্শ নগরীর জন্য যা যা প্রয়োজন, আমরা স্থানীয় সাংসদ, মন্ত্রী এবং রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে সেগুলোই বাস্তবায়ন করবো।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহসভাপতি মোঃ সানাওর, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের সায়গঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য মুক্তার খান, এডভোকেট ফখরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য আখলাকুর রহমান সেলিম, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদার, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসণামসহ, নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ