স্মার্ট সিটির জন্য নৌকার জয় নিশ্চিত করতে হবে: নাদেল

প্রকাশিত:মঙ্গলবার, ০৯ মে ২০২৩ ০৯:০৫

স্মার্ট সিটির জন্য নৌকার জয় নিশ্চিত করতে হবে: নাদেল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, সিলেট মহানগরীকে একটি আধুনিক স্মার্ট সিটি হিসাবে গড়ে তুলতে হলে নৌকার জয় নিশ্চিত করতে হবে। সিলেটসহ সারাদেশের আওয়ামী লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। নৌকার জয়ের জন্য সবাই আন্তরিকভাবে কাজ করছেন। এর ধারাবাহিকতা বজায় রেখে আমাদের এগিয়ে যেতে হবে। জনগনের হৃদয় জয় করতে হবে উন্নয়ন আর ভালবাসা দিয়ে।

সোমবার রাত ৯টার দিকে সিসিক’র ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

হাজী মোঃ জুনু মিয়ার সভাপতিত্বে ও হাজী কুতুব উদ্দিন ও মো: রিমাদ আহমদ রুবেলেরে পরিচালনায় অনুষ্ঠিত সভায় সিসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, এ সরকারের আমলে সিসিক’র উন্নয়নে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু তার সঠিক ব্যবহার হয়নি। যদি হতো তাহলে সিলেটবাসী সামান্য বৃষ্টিতে বন্যায় ডুবতেন না বা মশা-মাছি ও ময়লা আবর্জনায় সবার জীবন অতিষ্ঠ হতোনা। এই বিষয়গুলো সর্বস্থরের নগরবাসীর সামনে তুলে ধরতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ত্যাগ স্বীকার করে জনগনের মন জয় করতে পারলে অবশ্যই আল্লাহ আমাদের কাংখিত লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবেন।

সভায় ৫নং ওয়ার্ডবাসীর বিভিন্ন সমস্যা ও তা সমাধানের উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয।এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য জুবের খান,মেয়র গোলাপগঞ্জ পৌরসভা,আমিনুল ইসলাম রাবেল, গোলাপগৃঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, ও আলহাজ্ব এম,এ মুগনি খোকা, সিলেট মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা রুমেল সিরাজ, আমিনুর রহমান পাপ্পু, আন্দুল জলিল তফাদার, আব্দুল মালিক, মো: গোলাম কাদের চৌধুরী, রায়হান আহমদ, ফারুক আহমদ, ফজলুল হক। রাহেল সিরাজ, নাঈম আহমদ। নুরুন নেছা হেনা। ৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা ইফতেখার হোসেন সুহেল, শাকারিয়া হোসেন শাকির, সেচ্ছাসেবকলীগ নেতা মুন্না আহমদ, জাকারিয়া আলী, স্বপন আহমদ ছাত্রলীগ নেতা দেওয়ান রাশেদ, নাঈম আহমদ, আহমেদ নাবিল।প্রমুখ