একটু বৃষ্টি হলেই শহর ডুবে যায় কেন,প্রধানমন্ত্রীর দেয়া টাকা কই : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত:সোমবার, ০৮ মে ২০২৩ ১২:০৫

একটু বৃষ্টি হলেই শহর ডুবে যায় কেন,প্রধানমন্ত্রীর দেয়া টাকা কই : আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন,সিলেট শহরে এক পসলা বৃষ্টি হলে শহর ডুবে যায়কেন?,বন্যা হলে শহরকে রক্ষা করা যায় না,বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী এই শহরের সার্বিক উন্নয়নের জন্য ১৩শ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন সেই টাকা কই?

রবিবার (৭মে) রাতে ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে যদি নির্বাচিত হতে পারি তাহলে শাহপরান এলাকায় দুইশত বেডের একটি হাসপাতাল করবো।সারাদেশে বাকি সিটি কর্পোরেশনগুলোর দিকে থাকালে চোখ ঝুড়িয়ে যায়,আর আমাদের সিটির দিকে থাকাললে মনে হয় এখানে কোন অভিবাক নেই, ধুলাবালিততে পুরো শহর নিমজ্জিত। শহরে মানুষকে কসমেটিক উন্নয়ন দেখানোর চেষ্টা করছেন বর্তমান মেয়র।সিলেটের মানুষ এত বোকা নয়, অনেক অভিনয় করেছেন আর অভিনয়ে কাজ হবে না।

তিনি বলেন,বঙ্গবন্ধু কন্যা যা বলেন তা তিনি করে দেখান।ডিজিটিটাল বাংলাদেশ একসময় স্বপ্ন ছিলো এখন বাস্তবে ডিজিটাল যুগে আমরা প্রবেশ করেছি।আগামী দিনে স্মার্ট বাংলাদেশের স্বপ্নও পুরন হবে।আর সেই স্মার্ট বাংলাদেশের প্রথম স্মার্ট নগরী সিলেট গড়ে তুলতে আপনাদের সহযোগীতা এবং মহামুল্যবাদ ভোট চাই।

সাবেক শিক্ষক নিকুঞ্জ বিহারি গুহ এর সভাপতিত্বে সিলেট জেলা যুবলীগ নেতা শাহিনুজ্জামান শাহিন ও জাহাঙ্গীর আলম এর পরিচালনায় সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, প্রদীপ ভট্টাচার্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব এড. রনজিত সরকার, সিলেট জেলা আওয়ামী লীগের সদস ও উপজেলা চেয়ারম্যান জনাব মোস্তাকুর রহমান মফুর, সিলেট জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য এমাদ উদ্দিন মানিক,জেলা আওয়ামীলীগের সদস্য জাকির হোসেন, মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।