বর্ষপূর্তিতে সিলেটে ভালোবাসায় সিক্ত সময়ের আলো

প্রকাশিত:বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩ ০৮:০৩

বর্ষপূর্তিতে সিলেটে ভালোবাসায় সিক্ত সময়ের আলো

সুরমাভিউ:-  সিলেটে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী। জন্মদিনের কেক কাটা আর বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে সময়ের আলো সিলেট অফিস।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত পৃথক পৃথক কেক কাটা অনুষ্ঠানে অংশ নেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, দৈনিক শ্যামল সিলেট পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি এডভোকেট সামসুজ্জামান জামান সিলেট মহানগর বিএনপি’র সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আনন্দ সরকার, সিলেট মোবাইল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবু বকর, সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সভাপতি আবদুল কুদ্দুস, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ।

বর্ষপূর্তি অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান সময়ের আলোর স্টাফ রিপোর্টার দিপু সিদ্দিকী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুল হাসান রিজভী এবং ফটো সাংবাদিক আজমল আলী।

শুভেচ্ছা বিনিময় কালে আগত অতিথিরা বলেন সময়ের আলো পাঠকের চাহিদা মিটিয়ে এগিয়ে চলছে। দেশ ও দশের কথা আপসহীনভাবে প্রকাশ করে যাচ্ছে। সত্য প্রকাশে আপসহীন থাকায় সময়ের আলো পাঠকদের প্রতিনিয়ত নতুন কিছু তুলে ধরছে।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও মোবাইলে সময়ের আলোর সমৃদ্ধি ও সফলতা কামনা করেছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, সিলেট জেলা পুলিশ সুপারের পক্ষে মিডিয়া অফিসার শ্যামল বনিক, সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ