কলেজছাত্রী সোনিয়া হত্যা: মামাতো ভাই সজিব আটক

প্রকাশিত:মঙ্গলবার, ১৪ ফেব্রু ২০২৩ ০১:০২

কলেজছাত্রী সোনিয়া হত্যা: মামাতো ভাই সজিব আটক

সুরমাভিউ:-  সিলেট নগরের খুলিয়াপাড়ায় আলোচিত সোনিয়া আক্তার (১৮) হত্যার ঘটনায় সন্ধিগ্ধ সজিব আহমদকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সোমাবার রাতে রাজধানী ঢাকার কারওয়ান বাজার থেকে তাকে আটক করে আজ মঙ্গলবার সকালে র‌্যাব-৯ সিলেট সদর দপ্তরে নিয়ে আসা হয়েছে। তাকে নিয়ে দুপুরে সংবাদ সম্মেলন ঢাকা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আটকের সময় কোতোয়ালি মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অঞ্জন ও জামিলের নেতৃত্বে দু’টি টিম উপস্থিত ছিলো। পুলিশের সহযোগিতায় তাকে আটক করা করে র‌্যাব।

গত রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট মহানগরের শেখঘাট খুলিয়াটুলা আবাসিক এলাকার নীলিমা-১৪ নম্বর বাসার চার তলার একটি কক্ষ থেকে সোনিয়ার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

সোনিয়া সিলেটের জকিগঞ্জ উপজেলার কলাছড়া গ্রামের বিল্লাল আহমদের মেয়ে ও দক্ষিণ সুরমার নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী। তার সৎ বাবা সেলিমের মিয়ার বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের হিন্নাত গ্রামে। মা ও সৎ বাবার সঙ্গে ওই বাসায় বসবাস করতেন সোনিয়া।

নিহত সোনিয়ার সন্ধিগ্থ হত্যাকারী সজিব আহমদ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার নবীনগরের বাসিন্দা নবী হোসেনের ছেলে।

গতকাল সোমবার দুপুরে ময়না তদন্ত শেষে সোনিয়ার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে বিকেলে নগরের মানিকপীর (র.) মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। হত্যাকান্ডের ঘটনায় এখনো থানায় কোনো মামলা দায়ের করা হয়নি।