ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে গভর্ণিং বডির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত:বুধবার, ০১ জুন ২০২২ ১১:০৬

ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে গভর্ণিং বডির নির্বাচন সম্পন্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি:-  সরাসরি ভোটে গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির নির্বাচন হয়েছে। গতকাল বুধবার অভিভাবক ও শিক্ষকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে এ নির্বাচন।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, বিদ্যালয় শাখার অভিভাবক পদে নাজিম উদ্দীন ইকবাল আহমদ, কলেজ শাখায় শিক্ষক পদে প্রভাষক রায়হান আহমদ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে হাজেরা বেগম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। কলেজ শাখায় অভিভাবক ও মাধ্যমিক শাখায় শিক্ষকদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বুধবার উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির নির্বাচন সম্পন্ন হয়। উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৩ জন এবং সাধারণ শিক্ষক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর মধ্যে ৩ জন বিজয়ী হয়েছেন। এদের মধ্যে কলেজ শাখায় মইজ উদ্দিন ১৩৭ ভোট পেয়ে প্রথম হন। মোঃ জয়নাল আবেদীন ৯১ ভোট পেয়ে দ্বিতীয় হন। মাধ্যমিক শাখায় সাধারণ শিক্ষক পদে মোহাম্মদ নজরুল ইসলাম সরকার ৯ ভোট প্রথম হন।

নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল। আইনশৃংখলার দায়িত্বে ছিল এসআই সুরঞ্জিত কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল।