সিলেট পোস্টাল ডিভিশন’র ডিপিএমজি মুহাম্মদ মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৭ এপ্রি ২০২২ ১২:০৪

সিলেট পোস্টাল ডিভিশন’র ডিপিএমজি মুহাম্মদ মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা

সুরমাভিউ:-  সিলেট পোস্টাল ডিভিশন’র ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল মুহাম্মদ মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ডিপিএমজি’র বদলি উপলক্ষে বুধবার (৬ এপ্রিল) বিকেলে সিলেট প্রধান ডাকঘরে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সিলেট পোস্টাল ডিভিশনের পোস্ট অফিস সুপার মলয় কান্তি সরকার।

সিলেট প্রধান ডাকঘরের পরিদর্শক (ক্যাশ) লিপ্টন রঞ্জন রায়ের পরিচালনায় সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সদ্য বিদায়ী সিলেট পোস্টাল ডিভিশন’র ডিপিএমজি মুহাম্মদ মোজাম্মেল হক। প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট পোস্টাল ডিভিশন’র ভারপ্রাপ্ত ডিপিএমজি ও সিলেট প্রধান ডাকঘরের সহকারী পোস্ট মাস্টার জেনারেল সুজিত চক্রবর্তী।

সিলেট বিভাগীয় অফিসের পোস্টাল অপারেটর আব্দুল বাছিতের কুরআন তিলাওয়াত ও স্টেনো টু ডিপিএমজি চুমকি রানী তালুকদারের গীতা পাঠের মধ্য দিয়ে সূচিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জের সহকারী পোস্টমাস্টার জেনারেল তন্ময় দে চৌধুরী, সিলেটের প্রাক্তন পোস্ট অফিস সুপার মো. আফাজ উদ্দিন, পোস্ট অফিস কর্মচারী ইউনিয়নের সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মধুসুদন বণিক, সাধারণ সম্পাদক মজিবুর রহমান খান পাঠান, পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সিলেট-সুনামগঞ্জ-মৌলভীবাজার (আংশিক) জেলা শাখার সাধারণ সম্পাদক দুলন রঞ্জন দেব।

সভার শুরুতে বিদায়ী ডিপিএমজি মুহাম্মদ মোজাম্মেল হক, তাঁর ছেলে মুবাশ্বির হক ফাহিম ও বড় মেয়ে মাইশা মেহজাবিন সারাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। পরে বিদায়ী অতিথিকে উৎসর্গ করে মানপত্র পাঠ করেন সিলেট বিভাগীয় অফিসের পোস্টাল অপারেটর সাইফুল শিকদার।

বিদায় সংবর্ধনা সভায় আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় অফিসের পরিদর্শক (প্রশাসন) বাবলু রায়, পোস্ট অফিস পরিদর্শক (সুনামগঞ্জ উপ-বিভাগ) অনিমেষ দাশ, সিলেট  প্রধান ডাকঘরের পরিদর্শক (শহর) রুনু চক্রবর্তী ও বিপুল চন্দ্র মালাকার (ডিপিএম), ডাক জীবন বীমা মৌলভীবাজারের পরিদর্শক পঙ্কজ কান্তি চক্রবর্তী, ইডি কর্মচারী ইউনিয়নের সিলেট জেলা শাাখার সাধারণ সম্পাদক আশরাফ আলী, সিলেট বিভাগীয় অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর জাকারিয়া চৌধুরী।

সভার শেষ পর্যায়ে সিলেট পোস্টাল ডিভিশন’র বিদায়ী ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল মুহাম্মদ মোজাম্মেল হককে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সিলেট বিভাগের পোস্ট অফিস সুপার ও পরিদর্শকবৃন্দ।

এছাড়াও সিলেট পোস্টাল ডিভিশন’র বিভিন্ন শাখা, কর্মকর্তা-কর্মচারীর পক্ষ থেকে মুহাম্মদ মোজাম্মেল হক ও তাঁর পরিবারের সদস্যদের বিভিন্ন উপহার এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যকালে মুহাম্মদ মোজাম্মেল হক বলেন, সিলেটে কাজ করতে গিয়ে সংশ্লিষ্ট সকলের ঐকান্তিক আন্তরিকতা হৃদয় দিয়ে উপলব্ধি করতে পেরেছি। আমিও আমার অবস্থান থেকে সর্বোচ্চটুকু উজাড় করে দেওয়ার চেষ্টা করেছি। সিলেট বিভাগীয় ডাকঘরসহ বিভিন্ন শাখা ডাকঘরের উন্নয়ন ও সংস্কারে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়েছি। সিলেটের প্রতিটি ডাকঘরে কাজের অগ্রগতি বেগবান করার চেষ্টা করেছি। সিলেট থেকে আমার কর্মক্ষেত্র অন্যত্র গেলেও আমার হৃদয়ে সুখস্মৃতি হিসেবে থেকে যাবে সিলেট।

সভার বিশেষ অতিথি ও অন্যান্য বক্তারা বিদায়ী ডিপিএমজি মুহাম্মদ মোজাম্মেল হকের ভূয়সী প্রশংসা করে বলেন- বিগত দিনে আমরা আর যত ডিপিএমজি পেয়েছিলাম তারা তো আমাদের প্রতি অত্যন্ত আন্তরিক ছিলেন, তাদের চাইতেও আপনি বেশি আমাদের প্রতি আন্তরিক ছিলেন। আপনার অনুপ্রেরণা ও নির্দেশনায় আমারা কাজে নতুন গতি পেয়েছি। স্রষ্টা যেন আপনার জীবনকে সর্বাঙ্গীন সফলতায় ভরপুর করে দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ