অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত:রবিবার, ০৩ এপ্রি ২০২২ ০৬:০৪

অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সুরমাভিউ:-  সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, খেলাধুলা করলে শরীর ও মন সুস্থ্য থাকে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে। খেলাধুলা করলে মন যেমন ভালো থাকে তেমনি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সুনাম অর্জন করা যায়।

শনিবার (২রা এপ্রিল) সকাল ১০টায় সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মমতাজ বেগম এর সভাপতিত্বে ও কোহেলী রাণী দে এর পরিচালনায় ২য় অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন সিলেট অঞ্চল সিলেটের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা উপ পরিচালক জাহাঙ্গীর কবির আহাম্মদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থ, সিলেটের জেলা শিক্ষা কর্মকর্তা এ এস এম আব্দুল ওয়াদুদু।

অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিদর্শক হেপী বেগম, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সুজাতা গুপ্তা, প্রাক্তন প্রধান শিক্ষক নুরুননাহার চৌধুরী, সিলেট সরকারি পাইলট স্কুলের প্রধান শিক্ষক কবীর খান, লাক্কাতুরা সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুর আহমদ, দক্ষিণ সুরমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুসরাত হক, সহকারী জেলা কর্মকর্তা নাজমা বেগম, বার্ষিক ক্রীড়া উদযাপন পর্ষদের সম্পাদক মো. আফতাব হোসেন চৌধুরী।

অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করেন লাবীবা ফাইরুজ ও রাজর্ষি দাস। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ