বিশ্বনাথে আর রাহমান এডুকেশন ট্রাস্ট এর বাংলাদেশ শাখার মতবিনিময় সভা

প্রকাশিত:বুধবার, ৩০ মার্চ ২০২২ ০৭:০৩

বিশ্বনাথে আর রাহমান এডুকেশন ট্রাস্ট এর বাংলাদেশ শাখার মতবিনিময় সভা

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র উপদেষ্টা আলহাজ্ব এম খলিলুর রহমান ও ভাইস চেয়ারম্যন আলহাজ্ব এম খালিছুর রহমান সাথে মতবিনিময় কালে এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার সম্প্রসারিত ভবন পরিদর্শন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন‘ আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ শাখার নেতৃবৃন্দ।

মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে এই শ্লোগান দিয়ে আজ ৩০মার্চ বুধবার বিকেলে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের এলাহাবাদ রহমান মঞ্জিলে শাখার কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ আলী।

আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ সেক্রেটারী আব্দুল মালেকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দারুল মারিফ কান্দি গ্রাম এর প্রধান অধ্যক্ষ মাও আব্দুল হাই জেহাদী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পীর আমিনুর রহমান, আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ শাখার সদস্য হাফিজ মাহমুদুর রহমান, আবিদুর রহমান, মাহফুজুল ইসলাম নাহিদ, করি লাহিন নাহিয়ান, মাজহারুল ইসলাম, শফিকুল ইসলাম নাঈম, সালমান আহমদ, মাহি আহমদ, তোয়াছিন, হামিম প্রমূখ।

পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আবেদুর রহমান। আলোচনা সভা শেষে গোলাম শাহ নেওয়াজ শিবলুর হাতে আর-রহমান এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ