২৬নং ওয়ার্ডে আহবায়ক কমিটি গঠনের লক্ষে মহানগর বিএনপির মতবিনিময় সভা

প্রকাশিত:সোমবার, ২৮ ফেব্রু ২০২২ ০৭:০২

২৬নং ওয়ার্ডে আহবায়ক কমিটি গঠনের লক্ষে মহানগর বিএনপির মতবিনিময় সভা
সুরমাভিউ:-  সিলেট মহানগর বিএনপির ২৬নং ওয়ার্ডে আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭শে ফেব্রুয়ারি রবিবার রাতে ২৬নং ওয়ার্ড বিএনপির নেতা ডাঃ আব্দুল হক বাবুলের বাসভবনে অনুষ্ঠিত হয়।
২৫,২৬ ও ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এড.রোকসানা বেগম শাহনাজ এর সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য আকতার রশীদ চৌধুরী এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব  মিফতাহ্ সিদ্দিকী।
মাওলানা শাহাদাত হোসেন এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আফজল উদ্দিন, আবুল কালাম, মহানগর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনি, আবদুস সাত্তার মামুন, আবদুল হক বাবুল, সিরাজ উদ্দিন, রেজাউল ইসলাম রেজা, ২৬নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জুবেদুর রহমান জুবেদ, মহানগর কৃষকদলের সাবেক যুগ্ম আহবায়ক এম এ মন্নান, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য ইছহাক আহমদ, আমজাদ পারভেজ, মহানগর যুবদলনেতা ও সাবেক ছাত্রদলনেতা মেহেদী হাসান সাজাই, জুয়েল আহমদ।
মতবিনিময় সভায় দিকনির্দেশনামূলক স্বাগত বক্তব্য রাখেন ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা কাউন্সিলর ও মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এড.রোকশাসা বেগম শাহনাজ।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির আহবায়ক আবদুল কাইয়ুম জালালি পংকি বলেন,  ত্যাগি পরীক্ষীত নেতৃবৃন্দ কে দিয়ে ২৬নং ওয়ার্ড কমিটি গঠন করা হবে। সকল কর্মসূচী বাস্তবায়নের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়া আহবান জানান।
এ সময় প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, দক্ষ সংগঠক ও  আন্দোলন সংগ্রামের জন্য উপযোগী নেতৃবৃন্দের হাতে নেতৃত্ব তুলে দেওয়া হবে। এখানে স্বজনপ্রীতি ও নিস্ক্রীয় কাউকে পদায়ন করা হবে না। বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে আমাদের বিজয়ের জন্য কঠিন আন্দোলন ও সর্বোচ্ছ ত্যাগ স্বীকার করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা দুলাল আহমদ, রেজাউল হাসান রুজন, লুৎফুর রহমান, মোতাহির আলী মাখন, সাজ্জাদ আহমদ, দিলওয়ার হোসেন রানা, উজ্জল রঞ্জন চন্দ, এম, এ মতিন, আব্দুল হাছিব,  মতিউর রহমান মতি, শাহিন আহমদ, সুমন আহমদ, মঈন খান, আবির আহমদ, সৈয়দ আহমদ  মাসুদ রানা, সুজন আহমদ, পাপ্পু আহমদ, লাভলু আহমদ সবুজ, মাহবুব, রাজু প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ