দোয়ারাবাজারে অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকা ক্ষয় ক্ষতি

প্রকাশিত:শনিবার, ১৯ ফেব্রু ২০২২ ১১:০২

দোয়ারাবাজারে অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকা ক্ষয় ক্ষতি

দোয়ারাবাজার প্রতিনিধি:-  দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের স্থানীয় মঙ্গঁলপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি সিএনজি একটি গ্যারেজ ও একটি মেশিনারিজ দোকান পুড়ে ২০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে। গত(১৭ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান মধ্যরাতে আগুন লেগে চমক আলীর মালিকানাধীন গ্যারেজ ও জাহাঙ্গীর আলমের মেশিনারিজ দোকানের যাবতীয় মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। রাত প্রায় আড়াইটায় গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হলে মুহুর্তের মধ্যেই তা চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে তিনটি সিএনজি ও আতর আলীর ছেলে জাহাঙ্গীরের লক্ষাধিক টাকার পার্টস জাতীয় মালামালের ক্ষতি সাধন হয়েছে। সিএনজি মালিকদের নাম হলো লায়েক মিয়া,রবিউল মিয়া, শাহিন আহমদ।

কীভাবে আগুন লেগেছে এমন প্রশ্নের জবাবে তারা কিছুই বলতে পারছেনা। প্রত্যেক্ষদর্শিরা বলেছেন এটা দুর্ঘটনা। ধারনা করা হচ্ছে সিএনজির গ্যাস, ব্যাটারি অথবা বৈদ্যুতিক সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্ন করেছেন।। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনূব্দি কিছু জানাযায়নি। কোনো অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ