আইডিইবি’র সিলেট জেলা শাখার শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:শুক্রবার, ১৮ ফেব্রু ২০২২ ০৬:০২

আইডিইবি’র সিলেট জেলা শাখার শীতবস্ত্র বিতরণ

সুরমাভিউ:-  ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সিলেট জেলা শাখার উদ্যোগে শুক্রবার  (১৮ ফেব্রুয়ারী) সকালে দক্ষিণ সুরমা উপজেলার ছিটাগোটাটিকর এলাকার শ্রী শ্রী গৌর নিতাই জিউর আখড়া সংলগ্ন মাঠে সুবিধা বঞ্চিত অসহায় ও হত দরিদ্র ৩’শ জন নারী-পুরুষ-শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ কমিটির আহ্বায়ক মোঃ মঈনুল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন এর পরিচালনায় শীতবস্ত্র বিতরণপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুর রশীদ মসরুর।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইডিইবি সিলেট জেলা শাখার সধারণ সম্পাদক প্রকৌশলী রফিক উদ্দিন আহমেদ, বিউবো ডিপ্রকৌস সিলেট শাখার সাবেক সভাপতি মোঃ নূরুল হুদা চৌধুরী, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ সিলেট জেলা শাখার আহ্বায়ক প্রশান্ত কুমার চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইডিইবি’র চাকুরী বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির, অর্থ সম্পাদক মোঃ জসীম উদ্দিন, বাপিডিপ্রকৌস’র সাধারন সম্পাদক জাবেদ আহমদ, ৪নং কুচাই ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার সবুজ কুমার বিশ্বাস সহ ছিটা গোটাটিকরের মুরুব্বিয়ান ও যুব সমাজের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুর রশীদ মসরুর বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। নিজ নিজ সামর্থ অনুযায়ী শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসা উচিত। আইডিইবি’র আজকের এই কল্যানমূলক কাজ দৃষ্টান্ত হয়ে থাকবে। অতীতের ন্যায় ভবিষ্যতেও আইডিইবি মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে আমি বিশ্বাস করি। তিনি এই মহতি কার্যক্রমের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ