জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্স সিলেট বিভাগের ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

প্রকাশিত:বুধবার, ১৬ ফেব্রু ২০২২ ০৯:০২

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্স সিলেট বিভাগের ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

সুরমাভিউ:-  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্স ১ম পর্বের অনাকাঙ্খিত ফলাফলের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্সের সিলেট বিভাগের ছাত্র-ছাত্রীবৃন্দের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজনের করা হয়।

মানববন্ধনে ছাত্র-ছাত্রীদের দাবীগুলো হলো, যে কোন শর্তে মাস্টার্স শেষ পর্বে ভর্তির সুযোগ করে দিতে হবে। করোনা মহামারি এবং সেশনজটে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সকল ছাত্র-ছাত্রীর জীবন বিপর্যয়পূর্ণ হয়ে গেছে। ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফলাফলে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। ২০১৭-১৮ শিক্ষাবর্ষের কৃতকার্য শিক্ষার্থীদের সাথেই ভর্তির সুযোগ করে দিতে হবে।

মাহবুবুল আলমের সভাপতিত্বে এবং সিরাজুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জামিলা শান্তা, মিটুন আচার্য্য, মোঃ রুমন আহমদ, জুবায়ের আহমদ, শিপা রানী দাস, ইমরানা বেগম, শাহিনা বেগম, শাহিনা আক্তার সপ্না, মৃনাল সরকার, শিমুল দে, শামিমা, কামরানুল, সৈকত মিয়া, আনোয়ার, অনিক গুপ্ত, রুমন মিয়া, আশরাফ উদ্দিন, রিমা আক্তার, আক্তার হোসেন, শামিমা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ