মৌলভীবাজারে ৬ নারী বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

প্রকাশিত:মঙ্গলবার, ১৫ ফেব্রু ২০২২ ০৮:০২

মৌলভীবাজারে ৬ নারী বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযথ মর্যাদার সঙ্গে উদযাপন উপলক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতস্বরূপ মৌলভীবাজারের ৬ জন নারী বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারী  সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এ সম্মাননা দেন  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের  প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি। এছাড়া একই মন্ত্রণালয়ের সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার অনুষ্ঠানস্থলে এবং ভার্চুয়ালি সকল জেলা প্রশাসক উপস্থিত ছিলেন।
এ সময় মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে মৌলভীবাজার জেলার ৬ জন নারী বীর মুক্তিযোদ্ধাদের ক্রেস্ট/সম্মাননা স্মারক, উত্তরীয়, শাড়ি ও স্যুভেনিয়র প্রদান করেন।
অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, খোদেজা খাতুন, উপপরিচালক (স্থানীয় সরকার) মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল হক, সহ সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ