জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা সিলেটের মজলিসে শুরা ও আসহাবে বদর পরিষদের সভা

প্রকাশিত:সোমবার, ১৪ ফেব্রু ২০২২ ০৮:০২

জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা সিলেটের মজলিসে শুরা ও আসহাবে বদর পরিষদের সভা

সুরমাভিউ:-  জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থথলা, সিলেটের মজলিসে শুরা ও আসহাবে বদর পরিষদের বার্ষিক অধিবেশন শনিবার (১৩) ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টায় জামেয়ার হলরুমে আলহাজ্ব মজলু মিয়ার সভাপতিত্বে এবং জামেয়ার প্রিন্সিপাল হাফিজ মাওলান শায়খ মজদুদ্দীন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় ২০২১ সালের মাদ্রাসার বার্ষিক রিপোর্ট অডিট রিপোর্ট সহ পেশ করা হয়। এবং পর্যলোচনা করে তা অনুমোদিত হয়।  ২০২২ সালে জামেয়া পরিচালনার জন্য আনুমানিক বাজেট পেশ করা হয়। এবং পরামর্শ গ্রহণ করে তা অনুমোদিত হয়। আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি শনিবার ও রবিবার জামেয়ার ২দিন ব্যাপী ইসলামী মহা সম্মেলন, সিলেট বিভাগ ভিত্তিক ক্বেরাত প্রতিযোগিতা ও আকর্ষনী ইসলামী শিশু শিক্ষা প্রদর্শনীর বাস্তবায়নের লক্ষে বিস্তারিত পরিকল্পনা গ্রহণ করা হয় এবং তা সকলের জন্য সর্বস্তরের মুসলিম জনতার প্রতি আহ্বান জানানো হয়।

অধিবেশনে উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল মালিক মারুফ মিয়া, সিলেট সিটি কর্পোরেশন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, মাসুদ রাজা চৌধুরী, আলহাজ্ব আব্দুল আহাদ, আব্দুল হাই চৌধুরী, মুখলিছুর রহমান, শাহ মুজিবুর রহমান, অধ্যক্ষ মাওলানা রওনক আহমদ, জামিল আহমদ, কামাল আহমদ, হাফিজ মাওলানা আলাউদ্দিন, মনজুরুল ইসলাম, আব্দুল মতিন, পারভেজ আহমদ, আব্দুস সালাম সাহেদ, জয়নুদ্দীন, শফিক উদ্দিন, সহিদ হোসেন চৌধুরী, মুরাদ হোসেন চৌধুরী, সিরাজুল ইসলাম প্রমুখ।

সভায় ১৯ ও ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বার্ষিক ইসলামী মহা সম্মেলন সফলতা কামনা করা হয়। এবং দেশ ও জাতি, মুসলিম মিল্লাতের কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ