বিশ্বনাথে গরীব মানুষের পাশে দাড়ালো ‘মনাফ’স ফাউন্ডেশন’ ইউকে

প্রকাশিত:রবিবার, ১৩ ফেব্রু ২০২২ ০৭:০২

বিশ্বনাথে গরীব মানুষের পাশে দাড়ালো ‘মনাফ’স ফাউন্ডেশন’ ইউকে

সুরমাভিউ:-  এলাকার গরীব মানুষের পাশে দাড়ালো ‘মনাফ’স ফাউন্ডেশন’ ইউকে। আজ রোববার বিশ্বনাথের একানিদা গ্রামে ‘মনাফ’স ফাউন্ডেশন’ ইউকের উদ্যোগে প্রায় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র করা হয়েছে।

একানিদা গ্রামের লন্ডন প্রবাসী মিসেস রোকসানা মনাফ এর সভাপতিত্বে এবং যুব সংগঠন ও যুব পদক প্রাপ্ত সিলেট যুব ফোরামের সভাপতি মোহাম্মদ শাহ আলমের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ‘মনাফ’স ফাউন্ডেশন’ ইউকের চেয়ারম্যান আব্দুল মনাফ।

প্রধান অতিথির বক্তব্য মনাফ বলেন, আমি এই গ্রামে জন্মেছি। প্রায় ৫০বছর পূর্বে লন্ডনে যাই, কিন্তু গ্রাম ও মানুষের কথা ভূলি নাই। আমার মন সব সময় দেশের জন্য উদগ্রীব হয়ে থাকত। বিশেষ করে আমার এলাকার গরীব ও অসহায় মানুষের কথা চিন্তা করে মানুষের সেবায় নিয়োজিত থাকার চেষ্টা করে যাচ্ছি। বিবেকের তাড়নায় চিকিৎসা, খাদ্য, বাসস্থান, শীতবস্ত্র বিতরণ সহ নানা কর্মসূচির মাধ্যমে মানুষের সেবা দেয়ার চেষ্টা করে যাচ্ছি। আমার ‘স্ত্রী’ রোকসানা মনাফ সবসময় এলাকার মানুষের জন্য কিছু করার জন্য আলোচনা করতেন। বিশেষ করে অসহায়, গরীব, মানুষের কল্যাণে কাজ করার জন্য তার মন ব্যাকুল হয়ে পড়ত। তার আন্তরিকতা ও সদিচ্ছার কারণে আমার এলাকার মানুষের জন্য সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা চালিয়ে যাব।

শীতবস্ত্র বিতরণ কালে বক্তব্য রাখেন-মো: আবুল কালাম, মো: জামাল আহমদ, মো: এমদাদুল হক, মো: মোশারফ, মো: আরমান আহমদ, জেলি বেগম, মোছা: বিউটি বেগম, সাগর আহমদ, আরস আলী, মোছা: তাসনিম আলম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ