একযুগ পূর্তিতে সিলেট ইয়াং স্টার’র আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার, ১২ ফেব্রু ২০২২ ১০:০২

একযুগ পূর্তিতে সিলেট ইয়াং স্টার’র আলোচনা সভা অনুষ্ঠিত

সুরমাভিউ:-  সিলেট ইয়াং স্টারের এক যুগপূর্তি উপলক্ষ্যে সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের মিলনমেলা, কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর মদিনা মার্কেটস্থ চিলি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট ইয়াং ষ্টারের সভাপতি সৌরভ সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম লোকমানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- সিলেট ইয়াং স্টারের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ বাহারুল ইসলাম রিপন, ছাতক সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আলাউদ্দিন, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক স্বপন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তপন চন্দ্র পাল, সিলেট ইয়াং স্টারের সাধারণ সম্পাদক রাসেল আহমদ, সিনিয়র সহ সভাপতি অপরেশ দাশ অপু, সহ সভাপতি দৈনিক জাগ্রত সিলেট এর ব্যবস্থাপনা সম্পাদক সুজন মিয়া, সহ সভাপতি সাহেদ আহমেদ, সাবেক সহ সভাপতি রায়হান আহমেদ, যুগ্ম সম্পাদক ইমাম হাসান, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কান্তি দাশ, ছাতক ইয়াং স্টারের সহ সভাপতি বিপ্লব কান্তি দাশ, সাধারণ সম্পাদক উজ্জীবিত সুজন তালুকদার, জগন্নাথপুর ইয়াং স্টারের সহ সভাপতি কে এম জামাল জয়, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সহ সভাপতি নুর মিয়া, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এয়ারপোর্ট শাখার যুগ্ম সম্পাদক মোস্তফা হোসেন সম্রাট, ছাতক ইয়াং স্টারের সহ সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান সোহাগ, আব্দুল আজিজ ফয়সল, প্রচার সম্পাদক ছালিক আহমদ লিটন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সিলেট ইয়াং স্টারের সদস্য বাবুল হোসেন তালুকদার, ছাতক ইয়াং স্টারের সদস্য হায়দার আহমেদ, রায়হান আহমেদ, দৈনিক জাগ্রত সিলেট এর ফটো সাংবাদিক শাহ হোসাইন আহমদ, সহকারী সার্কুলেশন ম্যানেজার মনোয়ার হোসেন লিটন, কালের সিলেট এর স্টাফ রিপোর্টার আখলাকুল আম্বিয়া, মিলাদ আহমেদ, নাইম আহমদ, রানা মিয়া, মিজান আহমদ, ফরহাদ আহমেদ, লিয়াকত আহমেদ, রুহেল আহমেদ, জাকির আহমেদ, টিপু, ইমন, সায়েম ও সাহেদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা সিলেট ইয়াং স্টারের বিগত বার বছরের মানবিক কর্মকাণ্ড তুলে ধরে বলেন প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেট ইয়াং স্টার আর্থ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সামাজিক ও মানবিক দৃষ্টিকোণ থেকে দেশ বিদেশে অবস্থানরত সংগঠনের সকল সদস্যদের আর্থিক সহযোগিতায় দেশের গরীব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এই সংগঠন। সেবামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সিলেট ইয়াং স্টার আজ দেশ-বিদেশে প্রশংসিত।

আরো বলেন, প্রবাসে অবস্থান করে ও যারা সংগঠনকে সার্বিক সহযোগিতা করে আসছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং সিলেট ইয়াং স্টারের প্রয়াত সভাপতি মরহুম আশরাফুল হক তালুকদার ও এস এম তাহফিম মাহমুদের আত্মার মাগফেরাত কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ