সিলেট স্টেশন ক্লাব পরিদর্শনে ব্রিটিশ হাই কমিশনার

প্রকাশিত:বৃহস্পতিবার, ১০ ফেব্রু ২০২২ ০৬:০২

সিলেট স্টেশন ক্লাব পরিদর্শনে ব্রিটিশ হাই কমিশনার

সুরমাভিউ:-  ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন গতকাল (১০ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুর ২টায় সিলেট স্টেশন ক্লাব পরিদর্শন করেন।

এ উপলক্ষে সিলেট স্টেশন ক্লাব লিমিটের এর উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন বলেন, সিলেটের সাথে ব্রিটেন এর রয়েছে সু-সম্পর্ক। এই সম্পর্ক যুগ যুগ ধরে অব্যাহত থাকবে। তিনি সিলেট স্টেশন ক্লাবের কার্যক্রমের ভুয়শী প্রশংসা করে আগামীতে এই ক্লাবের সাথে সু-সম্পর্ক আরো জোরদার করার অভিপ্রায় ব্যক্ত করেন। তিনি তাকে সিলেট স্টেশন ক্লাবের অনারারী সদস্য করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

ক্লাবের প্রেসিডেন্ট এডভোকেট নূরুদ্দীন আহমদ এর সভাপতিত্বে ও সাবেক সভাপতি এডভোকেট এমাদউল্লাহ শহিদুল ইসলাম শাহীন এর পরিচালনায় শুরুতে ক্লাবের পক্ষ থেকে ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসনকে সম্মাননা ক্রেস্ট, উত্তরীয় ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান ক্লাব প্রেসিডেন্ট। এসময় তাকে ক্লাবের অনারারী সদস্য পদের পত্র প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস-প্রেসিডেন্ট এডভোকেট শাহ মো. মোশাহিদ আলী, সদস্য (অর্থ ও পরিকল্পনা বিভাগ) হারুন আল রশিদ দিপু, সদস্য (ব্যবস্থাপনা বিভাগ) সুদীপ রঞ্জন সেন বাপ্পু, সদস্য (উন্নয়ন ও আবাসিক বিভাগ) কয়ছর আহমেদ ওরফে আব্দুল মুমিন, সদস্য (বিনোদন বিভাগ) ফজলে এলাহী চৌধুরী, সদস্য (ক্রীড়া বিভাগ) জুম্মা আব্বাস রাজু, সদস্য (সাংস্কৃতিক বিভাগ) তানজিনা মুমিন আহমেদ, সদস্য (আপ্যায়ন বিভাগ) এ.এম মিজানুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা বনদ্বীপ লাল দাস, সিনিয়র সদস্য বশির উদ্দিন আহমেদ, সামুন মাহমুদ খান, বীর মুক্তিযোদ্ধা এনায়েত আহমদ, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, এডভোকেট শাহ ফরিদ আহমদ, এডভোকেট মফুর আলী, বিজিত চৌধুরী, লুৎফুল বকস সাধন, শমশের জামাল, গোলাম জাবির চৌধুরী জাবু, মোস্তাকিম রাজা চৌধুরী প্রমুখ।

এর আগে ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন সিলেট স্টেশন ক্লাবের বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন।

এ সংক্রান্ত আরও সংবাদ