বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র তালুকদারের নিংশর্ত মুক্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত:মঙ্গলবার, ০৮ ফেব্রু ২০২২ ০৬:০২

বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র তালুকদারের নিংশর্ত মুক্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

সুরমাভিউ:-  সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটি বাংলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজের সুনামধন্য অধ্যক্ষ নৃপেন্দ্র তালুকদারকে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলায় জেল হাজতে প্রেরণের প্রতিবাদে ও নিংশর্ত মুক্তির দাবিতে মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, অধ্যক্ষ নৃপেন্দ্র তালুকদার শিক্ষার্থীদের প্রতি খুবই আন্তরিক। তিনি কলেজ প্রতিষ্ঠার পর অন্তত দশ বছর অবৈতনিক শিক্ষকতা করেন। পাশাপাশি দারিদ্র শিক্ষার্থীদের সাহায্যও করে যাচ্ছেন। যোগাযোগের তেমন সুবিধা না থাকা সত্ত্বেও জেলার একটি প্রত্যন্ত এলাকায় একটি অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান গড়তে অক্লান্ত পরিশ্রম করেছেন। এমন কী কলেজ প্রতিষ্ঠার সময় বাড়ি বাড়ি গিয়ে শিক্ষাদের খোজ করে এনেছেন। এমন ছাত্রবান্ধব এবং শিক্ষানূরাগী শিক্ষকের কাজে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রি মহল মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। যা প্রাক্তন শিক্ষার্থীদের জন্য খুবই হতাশা জনক। অধ্যক্ষের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।

প্রাক্তন শিক্ষার্থী রুপনের সভাপতিত্বে ও নাজমুলের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, অনুপম, মুজিবুর, কাহার, রিংকু, যীশু প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ