যুবলীগ নেতা ফুল মিয়া মহালদারের ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত:সোমবার, ০৭ ফেব্রু ২০২২ ০৭:০২

যুবলীগ নেতা ফুল মিয়া মহালদারের ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:-  বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক’ শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ফুল মিয়া মহালদারের ব্যক্তিগত উদ্যোগে দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শ্রীমঙ্গলে জেঁকে বসা হাড় কাঁপানো শীতে অসহায় মানুষের দুর্দশার কথা বিবেচনা করে এই মহতী উদ্যোগ হাতে নেন তিনি। সোমবার (সিন্দুরখান ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে তিনি কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরন কালে সিন্দুরখান ইউনিয়নের চেয়ারম্যান আবদুল্লাহ আল হেলাল’ ফুল মিয়া মহালদার’ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সিন্দুরখান ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতার্ত অসহায় মানুষগুলো কম্বল নিয়ে আনন্দে বাড়ি ফিরেন। এ সময় তারা ফুল মিয়া মহালদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সিন্দুরখান ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল ফুল মিয়া মহালদারের এই মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, আমাদের সকলের উচিত সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। তিনি বলেন, ফুল মিয়া মহালদারের মতো বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে আর কাউকে শীতে কষ্ট করতে হবে না।

ফুল মিয়া মহালদার বলেন, শ্রীমঙ্গলে প্রচুর শীত পড়েছে। এলাকায় অনেক বিত্তবান থাকা সত্ত্বেও এই শীতে অনেক গরিব মানুষ কষ্টে দিন কাটাচ্ছে। সে দিক বিবেচনা করে সামর্থ্য অনুযায়ী একক উদ্যোগে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তিনি বলেন, মহান আল্লাহপাক চাহে তো আগামীতে আরো বেশি করে সহযোগিতা করার চেষ্টা করব। পাশাপাশি তিনি শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান।

উল্লেখ্য, ফুল মিয়া মহালদার এর আগেও নিজ উদ্যোগে সিন্দুরখান ইউনিয়নের জুলেখা নগর চা বাগান, লাংলিয়াছড়া, নিহার আনারস লেবু বাগানসহ বিভিন্ন এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

ফুল মিয়া মহালদারের বাবার আমল থেকেই তারা বিভিন্ন সময় তাদের পরিবারের পক্ষ থেকে অসহায় মানুষদের সহযোগিতা করে আসছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ