মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার, ০৬ ফেব্রু ২০২২ ০৭:০২

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  রবিবার ( ০৬ ফেব্রুয়ারী) দুপুর ১২টা ৩০ মিনিটের সময় মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
 সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুজাহিদুল ইসলাম পিপিএম, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মোঃ শহীদুল হক মুন্সীসহ মৌলভীবাজার জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ অফিসারবৃন্দ।
অপরাধ সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
সভা শেষে জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়।
পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে জানুয়ারী ২০২২ সালে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় মৌলভীবাজার সদর মডেল থানা, জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন শ্রীমঙ্গল থানার মোঃ আনোয়ারুল ইসলাম পাঠান, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন সদর মডেল থানার এসআই মোঃ মাহবুবুল আলম।
এছাড়াও চাঞ্চল্যকর খুন মামলার রহস্য উন্মোচন ও আসামী গ্রেফতার করার জন্য সদর মডেল থানার এসআই মোঃ আবু নাইয়ুম মিয়াকে পুরষ্কৃত করা হয়।
পুরষ্কার হিসেবে পুলিশ সুপার অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ