আওয়ামী লীগ দেশে গুম, খুন ও হত্যার রাজনীতি শুরু করেছিল : এড. মোমিন

প্রকাশিত:রবিবার, ০৬ ফেব্রু ২০২২ ০৯:০২

আওয়ামী লীগ দেশে গুম, খুন ও হত্যার রাজনীতি শুরু করেছিল : এড. মোমিন

সুরমাভিউ:-  সিলেট জেলার বালাগঞ্জ উপজেলা যুবদলের কর্মী সভা সম্পন্ন হয়েছে। রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেল ২টায় বালাগঞ্জ বাজারস্থ লতিফা কমিউনিটি সেন্টারে এই কর্মী সভার আয়োজন করা হয়।

বালাগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক ফয়জুল হক মেম্বারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে সরকার নানা টালবাহানা ও জনগণকে ধোকা দেয়ার চেষ্টা করছে সরকার। তিনি বলেন, আওয়ামী লীগ দেশে গুম, খুন ও হত্যার রাজনীতি শুরু করেছিল। এর ধারাবাহিকতায় এম ইলিয়াস আলী সহ জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের প্রতিহত করতে সরকার দলীয়রা দেশের বিভিন্ন জায়গার মতো সিরাগঞ্জের বেলকুচি উপজেলায় যুবদল নেতা আলী আকবরকে হত্যা ও গুম করেছে। আমরা বর্তমান সরকারকে বলতে চাই, জাতীয়তাবাদী আদর্শ আমরা বুকে ধারণ করেছি। এসব হত্যাকান্ডের জন্য আপনাদের একদিন কাঁঠগড়ায় দাড়াতে হবে। পাশাপাশি তিনি আগামী ১০ দিনের মধ্যে উপজেলা ৬টি ইউনিয়নের কমিটি দ্রুত গঠন করার তাগিদ দেন।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, বিএনপির অন্যতম সংগঠন হিসেবে যুবদলকে বর্তমান সরকারের ভয়াবহ দু:শাসনের জবাব দিতে রাজপথে থাকতে হবে। কোন স্বৈরাচারী শাসক এভাবে দেশে দু:শাসন চালু রেখে জনগণের রোষানল থেকে রেহাই পায়নি। যুগে যুগে বিশে^ স্বৈরশাহীর পতনের মতোই আপনাদেরও যেকোন মূহুর্তে পতনের জন্য প্রস্তুত থাকতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য লিটন আহমদ, কয়েছ আহমদ।

অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক পুলক দাস দুরন্ত, মিশতাকুল ইসলাম, জুনায়েদ আহমদ, সালাউর রহমান সালাম, দেলোয়ার শিকদার, তাহিল আহমদ রেজাউল, মিজান আহমদ, সদস্য সেলিম খান, আলী আহমদ, আবুল খয়ের, আব্দুস সালাম আজাদ, খালেদ আহমদ ময়না, বজলুর রহমান তোফায়েল, হাসান আহমদ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম, মিসবাহ, জাহাঙ্গীর, নুরুল ইসলাম, আজমল হোসেন, আমজাদ হোসেন, জুবায়ের আহমদ, দুলাল, শামীম, আব্দুন নুর, সাদেক, মঞ্জুর, আল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ