লন্ডন প্রবাসীদের উদ্যোগে একানিদা ও তেঘরি গ্রামে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

প্রকাশিত:শনিবার, ০৫ ফেব্রু ২০২২ ০৭:০২

লন্ডন প্রবাসীদের উদ্যোগে একানিদা ও তেঘরি গ্রামে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

সুরমাভিউ:-  বিশ্বনাথ এবং ছাতকের অন্তর্ভূক্ত একানিদা এবং তেঘরি গ্রামের মসজিদের মাঠে অসহায় মানুষের মাঝে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় লন্ডন প্রবাসীদের উদ্যোগে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

লন্ডন প্রবাসী আব্দুল হান্নানের সভাপতিত্বে ও যুবপদকপ্রাপ্ত সিলেট যুব ফোরামের সভাপতি মো. শাহ আলমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মেডিকেল ক্যাম্পের প্রধান উদ্যোক্তা লন্ডন প্রবাসী মো. আব্দুল মনাফ। তিনি বলেন, আমাদের একানিদা এবং তেঘরি গ্রামের অসহায় মানুষ নিয়ে আমরা লন্ডনে বসে আলোচনা করি। গত ২ বছর যাবত করোনা মহামারির কারনে বাংলাদেশের অনেক মানুষ করোনা আক্রান্ত হয়েছেন এবং অনেক মানুষ মারা গিয়েছেন, অনেক আবার স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হয়েছেন। তাদের কথা চিন্তা করে আজকের এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এর আসল উদ্দেশ্য হলো তারা যদি ভালো থাকেন, তবে আমরা প্রবাসীরাও ভালো থাকবো। আর্তমানবতার সেবায় আমরা লন্ডন প্রবাসীরা সর্বদা এলাকার অসহায় মানুষের কল্যাণে কাজ করবো। এতে আপনাদের সহযোগিতা কামনা করছি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ১নং লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন দলা মিয়া, লন্ডন প্রবাসী মিসেস রোকসানা খানম, আলহাজ্ব বশির মিয়া, মো. আবুল কালাম, মো. জুবায়ের করিম, ইমরান হোসাইন বাবু, লন্ডন প্রবাসী তোফায়েল আহমদ, এমদাদুল হক, মো. জামাল আহমদ। মেডিকেল ক্যাম্প সম্পন্ন করতে সহযোগিতা করেছেন লন্ডন প্রবাসী আলহাজ্ব মো. আব্দুল মনাফ, মিসেস রোকসানা খানম, আফসর আলী, হুমায়ুন শাহ নেওয়াজ করিম, আনোয়ার হোসেন সোহেল, আব্দুল হান্নান, মো. আমীর হামজা প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ