বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের স্মারকলিপি প্রদান

প্রকাশিত:মঙ্গলবার, ০১ ফেব্রু ২০২২ ০৮:০২

সুরমাভিউ:-  সিলেট জেলা হিউম্যান হুলার, চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৩২৬ এর সভাপতি ও বিভাগীয় কমিটির সহ-সভাপতি মো: রুনু মিয়া মঈন সহ সংগঠনের নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন রেজি নং-বি ১৭২৪ সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) এস.এম.পি পুলিশ কমিশনার কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মরকলিপিতে উল্লেখ করা হয়, সিলেট জেলা হিউম্যান হুলার, চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৩২৬ এর সভাপতি ও বিভাগীয় কমিটির সহ-সভাপতি মো: রুনু মিয়া মঈন সহ সংগঠনের নেতৃবৃন্দের উপর গত ২০ জানুয়ারি মিথ্যা মামলা কোতোয়ালী মডেল থানায় দায়ের করা হয়। সিলেট ওসমানী শিশু পার্কের সামনে লেগুনা ষ্ট্যান্ড দখলা করার জন্য ইমা, লেগুনা, হিউম্যান হুলার এর মালিক সমিরি নাম ব্যবহার করে কতিপয় দুষ্কৃতিকারী সংঘবদ্ধ হয়ে নিরীহ শ্রমিকদের উপর হামলা চালায় ও কয়েকটি গাড়ি ভাংচুর করে। শ্রমিক ইউনিয়নের সভাপতি রুনু মিয়া মঈন সহ অন্যারা ঘটনাস্থলে না থাকলেও হামলাকারী দুষ্কৃতকারীরা সম্পূর্ণ মিথ্যা ও  বানোয়াট একটি মামলা দায়ের করে। উক্ত মিথ্যা মামলার কারণে কোন প্রকার হয়রানি না করার জন্য এবং মামলাটি প্রত্যাহার করার জন্য বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে অনুরোধ জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন রেজি নং-বি ১৭২৪ সিলেট বিভাগীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবু সরকার, সাধারণ সম্পাদক সজিব আলী, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ, কার্যকরী সভাপতি মঈনুল ইসলাম, সহ-সভাপতি খলিল খান, মতছির আলী, সিলেট জেলা বাস, মিনিবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং-১৪২৮ এর সাধারণ সম্পাদক আব্দুল মুহিন, ট্রাক পিকআপ ক্যাভার্ড ভ্যান রেজি নং-২১৫৯ এর সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, প্রচার সম্পাদক আব্দুস সামাদ, সদস্য শরিফ আহমদ, আব্দুল জলিল, সিলেট জেলা হিউম্যান হুলার চালক শ্রমিক ইউনিয়ন রেজি নং-১৩২৬ এর সাধারণ সম্পাদক ইনসান আলী, সহ-সভাপতি মো: রায়হান উদ্দিন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ