ছাতকে গরুসহ চোরসর্দার আটক

প্রকাশিত:মঙ্গলবার, ০১ ফেব্রু ২০২২ ১০:০২

ছাতকে গরুসহ চোরসর্দার আটক

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:-  সুনামগঞ্জের ছাতক থানা পুলিশের পৃথক অভিযানে গরু চোরের এক সর্দারসহ ৫টি চোরাইকৃত গরু উদ্ধার করেছে পু‌লিশ। গরু চুরির ঘটনায় পু‌লিশ আটক করে‌ছে একজনকে।

গত সোমবার বিকা‌লে গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের সানিয়া গ্রামের মিলন মিয়া (২৭) বাড়ীতে থেকে অভিযান চালিয়ে ২টি গাভীসহ ৫টি চোরাইকৃত গরু উদ্ধার করে পুলিশ। সে
উপজেলার একই গ্রামের মৃত মোক্তার আলীর ছেলে। ছাতক থানার উপ-পরিদর্শক মহিন উদ্দিনের ও দোয়ারাবাজার থানার যৌথ অভিযানে গরুসহ মিলনকে আটক করে পু‌লিশ। তাকে গরু চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে গত সোমবার বিকা‌লে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়।

জানা যায়, ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের উত্তর কুপিয়া গ্রামের কৃষক আব্দুর রহিমের বাড়ীর ঘোয়াল ঘর থেকে গত শনিবার রাতে ২টি গাভীসহ ৫টি গরু চুরি হয়। গরু চুরির পর আব্দুর রহিম জানতে পারেন, তার চোরাই গরু গুলো দোয়ারাবাজারের সানিয়া গ্রামে আছে।

ছাতক থানার উপ-পরিদর্শক মহিন উদ্দিন জানান, গরু চুরির বিষয়টি থানায় জানানোর পর পুলিশ গরুসহ মিলন মিয়াকে তার নিজ বাড়ী থেকে আটক করেছে। এ ঘটনায় আব্দুর রহিম বাদী হয়ে মিলন মিয়াকে আসামী করে মামলা দায়ের করেন।

এব‌্যাপারে ছাতক থানার ও‌সি মাহবুর রহমান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ