গোলাপগঞ্জে সন্ত্রাসী হামলায় প্রবাসী নেতৃবৃন্দসহ ৮ জন আহত

প্রকাশিত:শনিবার, ২৯ জানু ২০২২ ০৭:০১

সুরমাভিউ:-  সিলেটের গোলাপগঞ্জে সন্ত্রাসী হামলায় প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দসহ ৮ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার বাগিরঘাট গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বাগিরঘাট গ্রামবাসী শনিবার সকালে স্থানীয় প্রবাসী নেতৃবৃন্দের সম্মানে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। এতে বাঁধা হয়ে দাঁড়ায় একই গ্রামের আবুল ও শরফসহ কথিত একটি সন্ত্রাসী চক্র। তারা থানা পুলিশের কাছে মিথ্যা ও বিভ্রান্তিকর অভিযোগ দিলে আইনশৃংখলা বাহিনী শান্তি রক্ষার্থে অনুষ্ঠান বন্ধ করে দেয়। আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে গ্রামবাসী অনুষ্ঠান বন্ধ করে দেন। পরে আমন্ত্রিত প্রবাসী নেতৃবৃন্দ ও গ্রামবাসী মিথ্যা অভিযোগের বিষয়টি আবুলের পিতাকে অবগত করতে তাদের বাড়িতে যান। এতে আরো ক্ষুব্দ হয়ে ওঠে আবুল ও তার সমযোগীরা। আবুল তার সহযোগী শরফ, দুলাল,অলি ও মননের নেতৃত্বে একদল ‘সন্ত্রাসী’ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বাড়ির সামনে রাস্তায় ওঁৎ পেতে বসে থাকে। প্রবাসী নেতৃবৃন্দসহ গ্রামের মুরব্বিরা বাড়ি থেকে বের হলেই আবুল ও তার সহযোগীরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় প্রবাসীসহ ৮ জন আহত হয়েছেন।

গুরুতর  অবস্থায় আহত ৫ জনকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ইউএনও ও ম্যাজিষ্ট্রেট ঘটনাস্থলে রয়েছেন।

ঘটনায় এখনো কোন মামলা হয়নি বলেও জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ