সিলেট জেলা উশু খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে জার্সি বিতরণ

প্রকাশিত:বুধবার, ২৬ জানু ২০২২ ১১:০১

সুরমাভিউ:-  বঙ্গবন্ধু ১৬তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপ-২০২১ সিলেট জেলা উশু দল অংশগ্রহন উপলক্ষে খেলোয়াড়দের জার্সি বিতরণ করা হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট জেলা ক্রীড়া সংস্থার কনফারেন্স রুমে এই জার্সি বিতরণ করা হয়।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বলেছেন সিলেটে উশু নাম টা অনেক টা পরিচিতি হয়েছে। জনপ্রিয়তা ও লাভ করেছে। উশু জিমনাস্টিক মুভমেন্ট খেলা, বেশ কঠিন হলেও অনেক উপভোগ্য একটি খেলা। উশুতে নিজের আত্মরক্ষার পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নিজেকে প্রতিষ্ঠিত করার সুযোগ রয়েছে। শারীরিক কসরতের এই খেলায় সিলেটের প্রচুর সম্ভাবনা রয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা উশু এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম বাবুল বলেন, সিলেটের উশুর প্রতিষ্ঠাতা ও আন্তর্জাতিক উশু কোচ, আনোয়ার হোসেনের উদ্যোগে সিলেট জেলার উপজেলা গুলোতে ও ইউনিয়ন পর্যায়ে উশু নতুন প্রতিভান খেলোয়াড় তৈরী করতে নতুন উশু ক্লাব চালু করবেন। এবং তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বেশ কটি পদকও জয় করেছেন সিলেটের উশু খেলোয়াড়রা। পৃষ্ঠপোষকতা আর স্থায়ীভাবে অনুশীলনের ভালো ব্যবস্থা করতে পারলে উশুতে সিলেট হবে বাংলাদেশের বিস্ময়।

তিনি আরো বলেন, গত ১৫ তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপে সিলেট জেলা উশু দল অংশ গ্রহন করে, জেলা পর্যায়ে সারা বাংলাদেশের সকল জেলা ক্রীড়া সংস্থা থেকে এগিয়ে প্রথম স্থান অর্জন করে সিলেট জেলা ক্রীড়া সংস্থা উশু টিমের, এটা একটা বড় সফলতা আমরা মনে করি। এইবারও তারা বড় সফলতা নিয়ে আসবে এই আসা করি, আমরা ধন্যবাদ জানাই সিলেট জেলা উশু খেলোয়াড় কল্যাণ সমিতির সকল কর্মকর্তাবৃন্দেরকে। তাদের বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে উশু খেলোয়াড়দেরকে অনুপ্রেরণা উৎসাহ দেওয়ার জন্য এবং সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য।

সিলেট জেলা উশু খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি মহসিন হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা উশু এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম বাবুল, সহ-সভাপতি রাহাত তরফদার, ফখরুল সালেহিন নাহিয়ান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেন, এসোসিয়েশনের কোষাধ্যক্ষ তানভীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মনজুর আহমেদ আরিফ ও ডা. অরাকাতুল জান্নাত, সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হাসান রুবেল, সিলেট জেলা উশু খেলোয়াড় কল্যাণ সমিতির উপদেষ্টা জি এ চৌধুরী আরমান, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আলফাজ খান রামীম, সদস্য জাকির আহমদ, জাহানারা আক্তার, জেসমিন আক্তার, ডান্স মাষ্টার এমজি আনোয়ার, সিলেট ৭১ টিলিভিশনের সাংবাদিক সাকিব আহমদ মিঠু।

খেলোয়াড়বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আরিফ উদ্দীন অলি, রাজন তালুকদার, শিমুল মিয়া, সাব্বির আহমেদ, শাকিল আহমদ, আজিজ সাদিয়া আক্তার ইমরানা, মুসলিম হাসান মিহাদ, শাপলা আক্তার, তাওছিয়া আক্তার ইমু, আকাশ, নদী, রাধিকা আরাফাত, আন নাফি, প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ