দক্ষিণ সুরমা-বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জের মানুষের হৃদয়ে আমি বাস করতে চাই : স্যার এনাম উল ইসলাম

প্রকাশিত:বুধবার, ২৬ জানু ২০২২ ১০:০১

সুরমাভিউ:-  স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশন চেয়ারম্যান, হাজী মো. আব্দুল মছব্বির সিটির চেয়ারম্যান ও যুক্তরাজ্য মাচেস্টার আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা স্যার এনাম উল ইসলাম বলেছেন, আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করি, আমি কোন ধরনের পদ-পদবীতে থাকি বা না থাকি, আপনাদের পাশে অতীতে ছিলাম, বর্তমানে আছি, আগামী দিনেও আপনাদের সুখে-দুঃখে পাশে থাকবে। দক্ষিণ সুরমা-বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জের মানুষের হৃদয়ে আমি বাস করতে চাই। আপনাদের হুদয়ে আমার স্থান নিয়ে আমি আমৃত্যু আপনাদের সেবক হিসেবে কাজ করে যাব।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশে এসে বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়ে তা বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি। বিশেষ করে এই তিনটি উপজেলার মানুষের কর্মস্থানের জন্য আমার পরিকল্পনা কাজ করবে বলে আমি বিশ^াস করি। আপনাদের সহযোগিতা পেলে আমি সকল অসম্ভবকে সম্ভব করব।

তিনি বুধবার (২৬ জানুয়ারি) বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের কিত্তে জালালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের সহযোগিতায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমানের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত বৈধ’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা আতাউর রহমান আতা, স্যার এনাম উল ইসলাম ইসলামির রিসার্স সেন্টারের সহ-সভাপতি সামছুল ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লয়লুছ মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুন্দর আলী, ৩নং ওয়ার্ড কৃষক লীগের আহবায়ক সানুর মিয়া, ইউপি মেম্বার মজিদ মিয়া, মহিলা মেম্বার আফিয়া বেগম, সৈয়দুন নেছা, টিপু সুলতান, ইমামুজ্জামান সাজু প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব আলম। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ