বিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহতিকরণ ও মতবিনিময় সভা

প্রকাশিত:সোমবার, ২৪ জানু ২০২২ ০৯:০১

বিশ্বনাথ প্রতিনিধি:-  আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচনে সিলেটের বিশ্বনাথের লামাকাজি ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের নিয়ে নির্বাচনী আচরণবিধি অবহতিকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান’র সভাপতিত্বে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

উপজেলার এই দুই ইউনিয়নে ভোটগ্রহণ শতভাগ সুষ্টু নিরপেক্ষ হবে বলে প্রার্থীদের আশ্বস্থ করে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান বলেন ইভিএম নিয়ে মনে কোন সংশয় রাখার কোন সুযোগ নেই।

কারন ইভিএম ভোট কারচুপির কোন সুযোগ নেই। সেই সাথে নির্বাচনে কোন পক্ষপাতিত্ব হবেনা।

কোন অপশক্তির সাথে কেউ আপোষ করবেনা। এই দুই ইউনিয়নে আমরা নিরপেক্ষ ও নিরবিচ্ছিন্ন একটি নির্বাচন উপহার দিয়ে উপজেলায় দৃষ্ঠান্ত স্থাপন করতে চাই।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। বক্তব্যে তিনি বলেন, রাজনৈতিক ও ধর্মিয় সম্প্রতির উপজেলা বিশ্বনাথ। উপজেলায় যত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে প্রত্যেকটি নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্টভাবে অনুষ্ঠিত হয়েছে। আগামীতেও হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার গোলাম সারোওয়ার এর উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন নির্বাচনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আসমা জাহান সরকার, থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

প্রার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ধলা মিয়া (বর্তমান চেয়ারম্যান), গোলাম কিবরিয়া তালুকদার, খাজাঞ্চী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তালুকদার গিয়াস উদ্দিন (বর্তমান চেয়ারম্যান), নৌকার প্রার্থী আরশ আলী গণি, স্বতন্ত্র প্রার্থী কয়েছ মিয়া, লামাকাজী ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুহাদা বেগম, খাজাঞ্চী ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুবেরা বেগম, খাজাঞ্চী ইউনিয়নের সদস্য প্রার্থী সামসুল হক, লামাকাজী ইউনিয়নের সদস্য প্রার্থী ফজল মিয়া সেবুল সরকার ও লাহিন আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ