আঞ্জুমান মুফিদুল ইসলাম’র উদ্যোগে বিভিন্ন ধর্মাবলম্ভীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:রবিবার, ২৩ জানু ২০২২ ০৮:০১

সুরমাভিউ:-  ইসলামী জনকল্যাণ সংস্থা “আঞ্জুমান মুফিদুল ইসলাম” সিলেট শাখার উদ্যোগে অসহায় ও বিভিন্ন ধর্মাবলম্ভী এবং চা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

(২৩ জানুয়ারি) রবিবার দুপুর ১২টায় আলীবাহার চা বাগানে দেশের প্রাচীনতম স্বেচ্ছাসেবী ও মানবকল্যাণমূলক প্রতিষ্ঠান আঞ্জুমান মুফিদুল ইসলাম গরিব, অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, তীব্র এই শীতে আমাদের সবাইকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। সমাজের দরিদ্ররা আমাদের মতোই মানুষ। তাই তাদের সাহায্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তারা।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, আঞ্জুমান মুফিদুল ইসলাম সিলেট জেলা শাখার চেয়ারম্যান অধ্যাপক ডা. আজিজুর রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. জিয়া উদ্দিন আহমদ, সিলেট চেম্বার অর্ব কমার্স ইন্ডাস্ট্রিজ এর সাবেক সভাপতি ও আঞ্জুমান মুফিদুল ইসলাম সিলেট জেলা শাখা ভাইস চেয়ারম্যান আবু তাহের মো. সুয়েব, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, আঞ্জুমানে মুফিদুল ইসলাম সিলেট জেলা শাখার সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী, লায়ন মোস্তফা জামান চৌধুরী বাহার, সদস্য অবঃ কর্নেল আব্দুস সালাম বীরবিক্রম, ডা. নাজমুস সাকিব, কোষাধ্যক্ষ ইমরান আহমদ, মোস্তফা শাহ্জামান, আলী বাহার চা বাগানের এমডি মাহমুদ বকস রাজন, নাফিজ জুবায়ের চৌধুরী।

শীতবস্ত্র বিতরণ শেষে সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এবং বিভিন্ন কার্যক্রম পরিচালনার বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ