ছাতকে ছুরিকাঘাতে আহত শিক্ষক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি : হামলার ঘটনায় উপজেলাজুড়ে নিন্দার ঝড়

প্রকাশিত:শুক্রবার, ২৪ সেপ্টে ২০২১ ০৯:০৯

ছাতক প্রতিনিধি:-  ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন এক স্কুল শিক্ষক। বৃহস্পতিবার (২৩সেপ্টেম্বর)  বিকেলে দক্ষিণ খুরমা ইউনিয়নের মায়েরকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনাটি ঘটে।

আহত শিক্ষক কবির আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি  সিংচাপইড় ইউনিয়নের সৈদেরগাঁও  প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও মুনিরগাতি গ্রামের  বাসিন্দা মৃত কাপ্তান আলীর পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, শিক্ষক কবির আহমদের ছোট ভাই জুনেদ আহমদ ও মায়েরকোল গ্রামের মৃত সমর আলীর পুত্র কয়েছ আহমদের মধ্যে কয়েক দিন ধরে ফোনে উত্তপ্ত বাক্য বিনিময় হচ্ছে। বিকেলে জুনেদ আহমদ মানিকগঞ্জ বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাবার পথে মায়েরকোল সরকারি প্রাথমিক বিদালয়ের কাছে কয়েছ আহমদের দোকানের পাশ দিয়ে যাচ্ছিলেন। এসময় রাস্তায়  জুনেদ ও কয়েছের মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। শিক্ষক কবির আহমদ ও বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুজনের হাতা-হাতি দেখতে পেয়ে তাদের বারন করতে কাছে গেলে কয়েছ আহমদের  ছুরিকাঘাতে আহত হন তিনি।

স্থানীয়রা গুরুতর আহত শিক্ষক কবির আহমদকে আশংকাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান আব্দুল মুছাব্বির জানান, ঘটনাটি নিস্পত্তির জন্য গন্যমান্য লোকজনের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ